সিলেটশুক্রবার , ২১ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জমিয়তের শতবার্ষিকী উদযাপনের সিদ্ধান্ত

Ruhul Amin
এপ্রিল ২১, ২০১৭ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সংগঠনের একশো বছর পূর্তি উপলক্ষে আর্ন্তজাতিক সম্মেলন করবেপ্রোচীনতম ইসলামী সংগঠন’ জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’।
গতকাল ২০ এপ্রিল সকাল ১০টায় পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর মজলিসে আমেলা বা কার্যকরী পরিষদের সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় জমিয়তের শতবার্ষিকী উদযাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং এ লক্ষ্যে দলের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফীকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট প্লানিং কমিটি গঠন করা হয়। কমিটির বাকী সদস্যরা হচ্ছেন- সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল্লাহ ফারুক, যুগ্ম মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা তাফাজ্জুল হক আজিজ।
দলের নির্বাহী সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দলের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী, সহ-সভাপতি মাওলানা জহিরুল হক ভুইয়া, মাওলানা আব্দুর রব ইউসুফী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল্লাহ ফারুক, যুগ্ম মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা তাফাজ্জুল হক আজিজ, মাওলানা শেখ মুজিবুর রহমান, সহকারি মহাসচিব মুফতি আরিফ বিল্লাহ, মাওলানা আতাউর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতিউর রহমান গাজীপুরী, মাওলানা আব্দুল হক কাওছারী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা জিয়াউল হক কাসেমী, যুব বিষয়ক সম্পাদক, শরফুদ্দিন ইয়াহইয়া কাসেমী, ছাত্র বিষয়ক সম্পাদক মুফতি নাসির উদ্দিন খান, কেন্দ্রীয় সদস্য মাওলানা খলিলুর রহমান, মাওলানা আব্দুর রহমান সিদ্দিকী, মাওলানা আব্দুল জলিল ইউসুফী, মাওলানা আনওয়ারুল ইসলাম, মাওলানা বশীরুল ইসলাম, মাওলানা জাকারিয়া, মাওলানা আবদুল কুদ্দুস, মাওলানা আব্দুল মালেক চৌধুরী, মাওলানা সানাউল্লাহ মাহমুদী, মাওলানা নজরুল ইসলাম।
নেতৃবৃন্দ বলেন, গত ১১ এপ্রিল প্রধানমন্ত্রী আলেম সমাজকে আশ্বস্ত করে বলেছিলেন যে, “গ্রিক দেবীর এই মূর্তি আমি নিজেও পছন্দ করতে পারছি না। আপনারা আমার প্রতি আস্থা রাখুন। আমি এটিকে এখান থেকে সরানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো” এদেশের ধর্মপ্রাণ মুসলমানেরা প্রধানমন্ত্রীর এই ঘোষণার দ্রæত বাস্তবায়ন চায়। অন্যথায় তারা যে কোন সময় ফুঁসে উঠতে পারে।