সিলেটবুধবার , ২১ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট মহানগর ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Ruhul Amin
জুন ২১, ২০১৭ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট মহানগর ছাত্রলীগের আওতাধিন ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সিলেট নগরীর সোনার বাংলা কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোবহান আহমদ মিলনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যন ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের বিভেদ দ্বন্দ্ব দূরে রেখে একসাথে কাজ করতে হবে। আমাদের আওয়ামী লীগের সভানেত্রী ও দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বের স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্য বন্ধ হতে হবে। কোন ষড়যন্ত্র যেন এ দেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করতে না পারে সে দিকে সকল নেতৃবৃন্দকে সজাগ দৃষ্টি রাখতে হবে। এসময় তিনি সংযমের মাসে মহান আল্লাহ তালার কাছে দেশের সমৃদ্ধি কামনা করার জন্য সকলের কাছে আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার।
আলোচনা ও ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন- ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল আজিজ মনু, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন তালুকদার, মানবাধিকার বিষয়ক সম্পাদক মিঠুন দাত্ত, সদস্য ওমর ফারুক, ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রিয়াজ উদ্দিন শাহ বাবু, ৭ নং ওয়ার্ড শ্রমীক লীগের সভাপতি সাইদুর রহমান সাঈদ, সুনমাগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাফায়াত খাঁন, সাবেক সদস্য সিলেট মহানগরের আল হোসেন আলী, জালালাবাদ থানা ছাত্রলীগের সহ সভাপতি রাজন মিয়া, সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ, ছাত্রলীগ নেতা অমি আহমদ, ইকবাল আহমদ, মেহেদী হাসান রনি, আব্দুল জলিল জনি, দিলা হাশ মিয়া।