সিলেটমঙ্গলবার , ৩১ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

লুটপাটের জবাব জনগণ নির্বাচনে ব্যালটের মাধ্যমে দিবে: উবায়দুল্লাহ ফারুক

Ruhul Amin
অক্টোবর ৩১, ২০১৭ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল্লাহ ফারুক বলেছেন, ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকার ক্ষমতা আসার পর একের পর এক দুর্নীতিতে রেকর্ড করেছে।তিনি বলেন, আওয়ামীলীগ নেতারা বক্তৃতায় বলেন দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে উন্নয়নের নামে লুটপাট হচ্ছে। সকল লুটপাটের জবাব জনগণ আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে দিবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগের নেতাকর্মীরা দেশ ও জনগণের চিন্তা না করে নিজেদের আখের গোছাতে ব্যবস্ত। সিলেট-৪ (গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানীগঞ্জ) আসনে ক্ষমতাসীন দলের এমপি থাকলেও এ অঞ্চলের মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। যার প্রমাণ রাস্তগুলোর বেহাল দশা। তিনি অনুষ্ঠানে সিলেট-৪ আসনে জমিয়ত মনোনীত ও ২০ দলীয় জোটের সম্ভাব্য প্রার্থী, সিলেট জেলা জয়িতের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমানকে পরিচয় করিয়ে দেন এবং ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

তিনি গত ২৮ অক্টোবর রোববার রাতে লাফনাউট বাজারে গোয়াইনঘাট উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়ন জমিয়তে উলামায়ে ইসলাম, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তর কাউন্সিল ও সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন জমিয়তের সভাপতি মাওলানা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ জয়নাল আবেদীনের পরিচালনায় শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন যুব জমিয়তের কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতউর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, মহানগর জমিয়তের সহ সাধারণ সম্পাদক মাওলানা আলী নূর, উপজেলা নির্বাহী সভাপতি মাওলানা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মতিন সাংগঠনিক সম্পাদক মাওলানা নিজাম উদ্দিন, জৈন্তাপুর উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা কবির আহমদ, মহানগর জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, যুব জমিয়ত সভাপতি হাফিজ মাসউদ আজহার, হাফিজ আব্দুল করিম দিলদার, বাহউদ্দিন বাহার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ জাকির হোসাইন, সাধারণ সম্পাদক আবুল হাসনাত, মাওলানা মুশাহিদ আহমদ, মাওলানা এখলাছুল আম্বিয়া, সুলতান মাহমুদ, মাওলানা মহসিন আহমদ, মাওলানা বিলাল উদ্দিন, হাফিজ আফজাল, হাফিজ জসিম, হাফিজ আজমল, আব্দুল্লাহ সালমান, আবু তালহা তোফায়েল, আব্দুল্লাহ রুবেল প্রমুখ।

কাউন্সিলের সর্বসম্মতিক্রমে মাওলানা আব্দুর রাজ্জাককে সভাপতি, হাফিজ জয়নাল আবেদীনকে সাধারণ সম্পাদক ও মাওলানা বিলাল আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট গোয়াইঘাট উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়ন জমিয়তের কমিটি গঠন করা হয়।