সোমবার, ১৩ নভে ২০১৭ ১২:১১ ঘণ্টা

ছাত্র জমিয়ত ৩নং দীঘিরপার ইউ/পির কাউন্সিল সম্পন্ন

Share Button

ছাত্র জমিয়ত ৩নং দীঘিরপার ইউ/পির কাউন্সিল সম্পন্ন

রাসেল আল-হাদী: ছাত্র জমিয়ত কানাইঘাট উপজেলাধিন ৩নং ইউ/পি শাখার কাউঞ্চিল শুক্রবার ( ১০ নভেম্বর) বিকেলে সড়কের বাজার ধনপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। কাউন্সিলে বক্তারা বলেন, দেশের জনগণের জান, মাল ও আবরুর নিরাপত্তা নেই। প্রতিদিনই মানুষ গুম, খুন ও নির্যাতনের শিকার হচ্ছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সকলকে এদেশের উলামায়ে কেরামের একক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলামের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। ইসলাম বিদ্বেষীরা একের পর এক ষড়যন্ত্র করে যুব সমাজকে বিভ্রান্ত করছে। এদের চক্রান্ত ও সকল অপশক্তির বিরুদ্ধে দেশের ছাত্র সমাজকে গর্জে উঠতে হবে।
প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের কৃষি বিষয়ক সম্পাদক ক্বারী ফয়েজ উদ্দীন। কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্র জমিয়তের যুগ্ন-সাধারন সম্পাদক ও ১নং ইউ/পি’র সফল সাধারন সম্পাদক হাফিজ ফখরুল ইসলাম (রুবেল)।
বক্তব্য রাখেন,ছাত্র জমিয়ত কানাইঘাট উপজেলার নব-নির্বাচিত প্রচার সম্পাদক হাফিজ রাসেল-আল হাদী। ইউ/পি ছাত্র জমিয়তের আহবায়ক মাওলানা আব্দুলাহ’র সভাপতিত্বে, ও সদস্য সচিব আব্দুল হাফিজ এর পরিচালনায় অনুষ্টিত ত্রি-বার্ষিক কাউন্সিলে মাওলানা আব্দুল্লাহকে সভাপতি, আব্দুল হাফিজ কে সাধারণ সম্পাদক ও ক্বারী মিযানুর রহমান কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এই সংবাদটি 1,020 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com