সিলেটমঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কানাইঘাটে বিয়ের দিনেই বরের মৃত্যু!

Ruhul Amin
ডিসেম্বর ১২, ২০১৭ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: কথা ছিল আজ সোমবার (১১ ডিসেম্বর) জামিল হুসাইনের জীবনের অন্যতম স্মরণীয় দিন হবে; বধুকে লাল কাতান পড়িয়ে নিয়ে আসবেন ঘরে। কিন্তু নিয়তির কি বিধান, যেদিন বিয়ে করবেন, সেদিনই যমদূত এসে দাঁড়ালো জামিলের জন্য! বিয়ে আর করা হলো না তার। এর আগেই পাড়ি জমিয়েছেন পরপারে।
গত ৭ ডিসেম্বর সিলেটের তামাবিল মহাসড়কের বাঘের সড়ক নামক স্থানে মোটর সাইকেল-লেগুনা মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন কানাইঘাটের ক্বারী মাওলানা জামিল হুসাইন। সোমবার সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান (ইন্নালিল্লাহি…রাজিউন)। মাওলানা জামিল হোসেনের বাড়ি কানাইঘাট উপজেলার বড় চতুল ইউনিয়নের হারাতৈল উপর বড়াই গ্রামে। জামিল হুসাইনের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার ১১ই ডিসেম্বর মাওলানা জামিলের বিয়ের দিন তারিখ ঠিক ছিলো । কিন্তু বিয়ের দিনই আত্মীয়-স্বজনকে শুনতে হলো মৃত্যুর সংবাদ।
আজ মঙ্গলবার বেলা ১১টায় জানাযা শেষে তার দাফন সম্পন্ন হয়।
গত বৃহস্পতিবার (৭ডিসেম্বর) মোটরসাইকেল যোগে বাড়ি থেকে নিজ বিয়ের দাওয়াত দেওয়ার জন্য বের হয়ে সিলেটের তামাবিল মহাসড়কের বাঘের সড়ক নামক স্থানে দূর্ঘটনার কবলে পড়েন মাওলানা জামিল ।
ক্বারী মাওলানা জামিল হুসাইন ছিলেন কানাইঘাট ছাত্র জমিয়ত চতুল ইউনিয়ন শাখার সভাপতি। তরুল এ আলেমের মর্মন্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
 এদিকে, ক্বারী মাওলানা জামিল হুসাইনের মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মাওলানা শরফুদ্দীন ইয়াহইয়া, সহসভাপতি মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, মাওলানা গোলাম আম্বিয়া কয়েস, সাধারণ সম্পাদক মাওলানা গোলাম মাওলা, যুগ্মসাধারণ সম্পাদক মুফতি আল আমীন কাসেমী,প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী,সহঅর্থ সম্পাদক হাফিজ মাসুদ আজহার প্রমুখ।