সিলেটবুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিলাল আহমদ ইমরানের পিতার ইন্তেকালে জকিগঞ্জ জমিয়তের শোক

Ruhul Amin
ডিসেম্বর ১৩, ২০১৭ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

জুবায়ের আহমদ; বিশিষ্ট আলেমেদ্বীন,পূর্ব সিলেটের ঐতিহ্যবাহী জামেয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর এর মুহাদ্দিস ও জকিগঞ্জ উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা বিলাল আহমদ ইমরান এর  পিতা  মাওলানা আব্দুল খালিক এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জকিগঞ্জ  উপজেলা জমিয়তের অভিবাবক পরিষদের চেয়ারম্যান শাইখুল হাদীস আল্লামা মুক্বাদ্দাছ আলী, মুহতারাম সভাপতি, জামিয়া ফয়জেআম মুনশীবাজার এর নির্বাহী মুহতামিম ও শাইখুল হাদীস আল্লামা আব্দুল মুসাব্বির আইয়রী,সহসভাপতি মাওলানা জওয়াদুর রহমান, মাওলানা ফয়জুর রহমান, মাওলানা মুফতি মাসউদ আহমদ, মাওলানা জামিল আহমদ, সহ-সাধারণ সম্পাদক, মাওলানা জামিল আহমদ, সাংগঠনিক সম্পাদক, মাওলানা ফারুক আহমদ, প্রচার সম্পাদক মাওলানা নাজমুল হুসাইন বিন আইয়রী, অর্থ সম্পাদক মাওলানা শিব্বির আহমদ, যুব বিষয়ক সম্পাদক মাওলানা জিয়াউর রহমান ফারুকী, ছাত্রবিষয়ক সম্পাদক মাওলানা ফয়সল আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
আজ এক শোকবিজ্ঞপ্তিতে উনারা মারহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য যে, সুলতানপুর ইউনিয়নের মাজবন্দ নিবাসী মাওলানা আব্দুল খালিক ( মাজবন্দি হুজুর)।  সোমবার দুপুর দেড়টায় তিনির নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। ১২ডিসেম্বর  মঙ্গলবার সকাল এগারোটায় মাজবন্দ জামে মসজিদে তাঁর জানাযার নামাজ অনুষ্টিত হয়। জানাযায় ইমামমতি করেন শায়খুল হাদীস মুক্কাদ্দাস আলী। অন্যান্রের মধ্যে উপস্থিত ছিলেন, ইউরোপ জমিয়তের সহসভাপতি মাওলানা ক্বারী আব্দুল হাফিজ, মাওলানা আবুল হাসান, সিলেট মহানগর জমিয়তের সেক্রেটারী মাওলানা ফখরুজ্জামান, যুব জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমনি নগরী প্রমুখ। মৃত্যুকালে তিনি চার ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মাওলানা আব্দুল খালিক মাজবন্দি দীর্ঘদিন বারঠাকুরী শিতালঙ্গীয়া আলিয়া মাদ্রাসা ও চারিগ্রাম ক্বওমী মাদ্রাসার মুহতামিম ছিলেন। এছাড়া একাধারে প্রায় দশ বছর  দারুসসুন্নাহ্ বড়পাথর মাদ্রাসায় শিক্ষকতার পাশাপাশি মাদ্রাসার শিক্ষা পরিচালকের দ্বায়িত্ব পালন করছেন। ছোট বড় যে কারো সাথে সাক্ষাতে প্রথম সালাম দেয়াটাই ছিল তার চিরাচরিত অভ্যাস। চাল-চলন ও কথা বলায় তিনি ছিলেন অত্যান্ত বিনয়ী। আল্লাহ্ পাক তার এ বান্দাকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমীন।