সিলেটশুক্রবার , ২০ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মাওলানা গোলাম কিবরিয়া ও হারিস উদ্দীনকে জেদ্দা জমিয়তের সংর্বধনা

Ruhul Amin
জুলাই ২০, ২০১৮ ৯:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বুরহান উদ্দীন,সৌদিআরক থেকে: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নবনির্বাচিত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইউরোপ জমিয়তের সহ সভাপতি মাওলানা গোলাম কিবরিয়া এবং নবনির্বাচিত নির্বাহী সদস্য জেদ্দা জমিয়ত সেক্রেটারি মাওলানা হারিস উদ্দীনকে জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহানগরী শাখার পক্ষথেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল রাত জেদ্দা শহরস্থ সুলায়মানিয়ায় আয়োজিত এ সংবর্ধনা সভা রাত ১১টায় শুরু হয়ে চলে রাত আড়াইটা পর্যন্ত।

জেদ্দা জমিয়তের অন্যতম সহসভাপতি মাও. মাশহুদ কামাল সাহেবের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সেক্রেটারি মাও. মুজিবুর রাহমান ও মাও. সাদিকুর রাহমান সাহেবের যৌথ পরিচালনায় অনুষ্টিত এ সভায় সংবর্ধিত অথিতি মাওলানা গোলাম কিবরিয়া সাহেব এবং মাওলানা হারিস উদ্দীন সাহেব সহ আরো বক্তব্য প্রদান করেন জেদ্দা জমিয়ত সভাপতি মাও. আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক মাও. বিলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফিজ আমিনুল ইসলাম, মাও. হুসাইন আহমদ, নির্বাহী সদস্য মাওলানা বিলাল আহমদ, জমিয়তে উলামায়ে ইসলাম মক্কা মুকাররার প্রচার সম্পাদক মাও. বুরহান উদ্দীন এবং জেদ্দা মহানগরীর বিভিন্ন আঞ্চলিক শাখার প্রতিনিধিবৃন্দ।

সংবর্ধিত অথিতি মাওলানা গোলাম কিবরিয়া সাহেব বলেন জমিয়ত আকাবীর ও আসলাফের সংগঠন। বাংলাদেশের সকল মুরব্বী এবং সর্বজনমান্য উলামায়ে কেরাম এ সংগঠনে রয়েছেন। এটা দেখেই মূলত আমি জমিয়তে যোগদান করেছি। তিনি আরো বলেন কেন্দ্রীয় জমিয়ত নেতৃবৃন্দ আমাকে যে দায়ীত্ব দিয়েছেন সেটা পালনে আমি নিজের সর্বোচ্ছটা দিয়ে চেষ্টা চালিয়ে যাব। এবং দুনিয়ার যে যে দেশে বাংলাদেশী আছেন সেখানেই সফর করব সংগঠন প্রতিষ্টার জন্য।

পরিশেষে সংবর্ধিত অথিতি মাওলানা গোলাম কিবরিয়া সাহেবের দুয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়।