সিলেটসোমবার , ২০ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দেশ ও দলের স্বার্থে তৃণমূল বিএনপিকে ঐক্যবদ্ধ হতে হবে: দিলদার সেলিম

Ruhul Amin
মার্চ ২০, ২০১৭ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!


সিলেট রিপোর্ট:
বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম বলেছেন- বর্তমান আওয়ামী সরকার অবৈধভাবে ক্ষমতায় বসে আসে। তারা ক্ষমতাকে পাকাপোক্ত করতে দেশের জাতীয়তাবাদী শক্তি বিএনপিকে ধ্বংস করার সুদুরপ্রসারী ষড়যন্ত্রে লিপ্ত। এজন্য বিএনপির নেতাকর্মীদের উপর নতুন করে মামলা দিচ্ছে। সরকারের এই ষড়যন্ত রুখতে হলে দেশ ও দলের স্বার্থে তৃণমূল বিএনপিকে ঐক্যবদ্ধ ও সংসংগঠিত হতে হবে।

তিনি ঐক্যবদ্ধ ও সুসংগঠিত বিএনপি গড়ের তোলার লক্ষ্যে গোয়াইনঘাট উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। সোমবার বিকেলে নগরীর লামাবাজারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

দিলদার হোসেন সেলিম বলেন, বেগম খালেদা জিয়া দেশ ও দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। সরকার খালেদা জিয়াকে মাইনাস করার অনেক অপচেষ্ঠা চালিয়েছে। কিন্তু বেগম জিয়া একা নন, দেশের কোটি জনতা তার সাথে আছে। আগামী জাতীয় নির্বাচন বিএনপিকে বাদ দিয়ে কোনোভাবেই হতে দেয়া হবেনা। এজন্য বেগম জিয়ার নির্দেশে আন্দোলন সংগ্রামের জন্য বিএনপি ও অঙ্গসংগঠনগুলোকে প্রস্তুত থাকতে হবে।

গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি ওসমান গনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ আলম স্বপনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি লুৎফুল হক খোকন, মদরিশ আলী, জসিম উদ্দিন, এডভোকেট আল আসলাম মুমিন, মো. আব্দুল মালিক, যুগ্ম সম্পাদক মো. লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. জয়নাল আবেদীন, রুস্তমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুশ শহিদ, সাধারণ সম্পাদক মো. ইউনুছ আলী, সাংগঠনিক সম্পাদক মো.আব্দুল্লাহ, ডেউবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি লোকমান উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সহিদ মেম্বার, সাংগঠনিক সম্পাদক মো. শাহাব উদ্দিন, পশ্চিম জাফলং ইউনিয়ন বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মো. আতিকুর রহমান, পূর্ব জাফলং ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ পরান, গোয়াইনঘাট উপজেলা যুবদল সভাপতি আব্দুল মতিন, তোয়াকুল ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক সামছুদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. খায়রুল আলম, নন্দিরগাঁও ইউনিয়র বিএনপির সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান, লেঙ্গুরা ইউনিয়ন বিএনপির সভাপতি কমর উদ্দিন, সাধারণ সম্পাদক মো. জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক মো. বুলবুল আহমদ, ফতেহপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, রুস্তমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শিহাব উদ্দিন শিহাব, তোয়াকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ আহমদ, ডেউবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল, ছইফুল আলম, নাজিম উদ্দিন, ফরিদ উদ্দিন, নুুরুল ইসলাম, আনোয়ার হোসেন, আব্দুস সাত্তার, শাহ আলম, কামরুল ইসলাম, জাহিদ আহমদ, আব্দুল মান্নান, মো. পান্না, মিজানুর রহমান, গউছ উদ্দিন, এডভোকেট নুর আহমদ প্রমুখ। এছাড়াও গোয়াইনঘাট উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।