সিলেটরবিবার , ৭ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাপলা গণহত্যার বিচার দাবিতে পূর্ব লন্ডনের হেফাজত সভাঅনুষ্ঠিত

Ruhul Amin
মে ৭, ২০১৭ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: শাপলা চত্তরে গণহত্যার বিচার ও ১৩ দফা জাতীয় গণদাবী বাস্তবায়ন এবং ৫ মে শাপলা চত্তর ও অন্যান্য স্থানে সরকার ও ইসলামবিদ্বেষী চক্রের তান্ডবে নিহত শহীদানদের স্মরনে আয়োজিত সভায় বলা হয় বিশ্বনবীর সম্মান রক্ষায় যারা জীবনদান করেছেন তারা বিজয়ী ও অমর । আর যারা নিরপরাধ আলেমদের বুকে গুলি চালিয়েছে ও পিটিয়ে হত্যা করেছে তারা আজ পরাজিত অপরাধী । সভ্যতার ইতিহাস যতদিন থাকবে ততদিন তারা সমগ্র সৃষ্ঠিকুলের নিন্দা কুড়াবে। ইতিহাসে তাদের নামগন্ধও থাকবেনা।
গতকাল ৬ মে হেফাজতে ইসলাম ইউরোপের উদ্দোগে পূর্ব লন্ডনের হেফাজত কার্যালয়ে আয়োজিত স্মরনসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলাম ইউরোপের সভাপতি শায়খুল হাদীস আল্লামা মুফতি শাহ সদরুদ্দিন । বার্মিংহাম হেফাজতে ইসলামের সভাপতি ও যুক্তরাজ্য হেফাজতে ইসলামের যুগ্ম সম্পাদক মাওলানা এনামুল হাসান ছাবির এবং ইউরোপ হেফাজতে ইসলামের যুগ্ম সম্পাদক মাওলানা সাজ্জাদ আনসারীর যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম ইউ কে’র সভাপতি মাওলানা আব্দুল কাদির সালেহ, বার্মিংহাম হেফাজতে ইসলামের সহ সভাপতি এম আব্দুল মুকিত আজাদ, ইউরোপ হেফাজতে ইসলাম নেতা মাওলানা ছাদিকুর রহমান, মাওলানা হাফিজ আব্দুল কাদির, মাওলানা শওকত আলী, মাওলানা মাহবুবুর রহমান তালুকদার, মাওলানা আব্দুল করিম,মাওলানা আতাউর রহমান জাকির ও মাওলানা তায়ীদুল ইসলাম, সৈয়দ কবীর আহমদ, সৈয়দ মারুফ আহমদ ,আব্দুল করিম ওবায়েদ ও শেখ মুশতাক আহমদ ।
বক্তারা বলেন , ইসলামের জন্য যারা জীবন দেয় তাঁদের রক্ত কখনো বৃথা যেতে পারেনা ।হেফাজতের ১৩ দফা কতটুকু যৌক্তিক ছিল তা ইসলাম বিদ্বেষী বাম জঙ্গীবাদীদের গাত্রদাহ ও আস্ফালন থেকেই পরিষ্কার বুঝা যায়। তিনি সুপ্রিম কোর্টের সামনে থেকে অবিলম্বে মুর্তি সরাবার জন্য সরকারের প্রতি আহবান জানান । তিনি বলেন কওমি স্বীকৃতি ও হেফাজতের আন্দোলনকে যারা একাকার করে দেখাতে চান তারা ধান্দাবাজ।
সভায় শাপলা চত্তর সহ সকল শহীদানের জন্য দোয়া করা হয় ।