সিলেটরবিবার , ৪ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হবিবুর রহমান ছাহেবের রুগ মুক্তি কামনায় তালামীযের কর্মসূচি

Ruhul Amin
জুন ৪, ২০১৭ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সাবেক কেন্দ্রীয় সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য উপমহাদেশেরে প্রখ্যাত হাদিস বিশারদ শায়খুল হাদিস হযরত আল্লামা হবিবুর রহমান (মুহাদ্দিস ছাহেব) হুজুর অসুস্থ অবস্থায় সিলেটের ওয়েসিস হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। 
এদিকে হুজুরের শারীরিক খোজ খবর নিতে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহর নাতি রেদওয়ান আহমদ চৌধুরীর নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দ আজ তাকে দেখতে যান। এসময় উপস্থিত ছিলেন তালামীযের কেন্দ্রীয় সহ-সভাপতি দুলাল আহমদ, সাধারণ সম্পাদক মোঃ মুহিবুর রহমান, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় অর্থ সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা আবু ছালেহ মোঃ কুতবুল আলম, তালামীযের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আখতার হোসাইন জাহেদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গণি, সিলেট মহানগরী সাধারণ সম্পাদক আহমেদ শরীফ, পশ্চিম জেলা সাধারণ সম্পাদক জাহেদুর রহমান, এমসি কলেজ সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, পূর্ব জেলা সহ-সাধারণ সম্পাদক আবুল কাশেম ও সাংগঠনিক সম্পাদক ইসলাম উদ্দিন চৌধুরী

কর্মসূচিঃ
তার আশু রুগ মুক্তি কামনায় বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বিশেষ কর্মসূচি ঘোষণা করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় ও উপজেলা শাখায় খতমে কুরআন ও দোয়া মাহফিল। কর্মসূচির অংশ হিসেবে ৪ জুন রবিবার বিকাল ৪ টায় দরগাহে হযরত শাহজালাল (রহ.) এর মাযার প্রাঙ্গণে খতমে কুরআন,মীলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে সিলেট মহানগরী শাখা। এতে সকলের উপস্থিতি কামনা করা হয়েছে।