সিলেটসোমবার , ৩১ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শুক্রবার সিলেট জেলা ছাত্র জমিয়তের কাউনন্সিল, ব্যাপক প্রস্তুতি

Ruhul Amin
জুলাই ৩১, ২০১৭ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  আগামী ৪ আগষ্ট শুক্রবার নগরীর শহীদ সুলেমান হলে ছাত্র জমিয়ত সিলেট জেলা শাখার কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে।উক্ত কাউন্সিলকে ঘিরে পুরো জেলা ব্যাপী নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক প্রস্তুতি উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।
দলীয় সুত্রে জানাগেছে, এবারের কাউন্সিলে নতুন সভাপতি ও সেক্রেটারীসহ পুনাঙ্গ কমিটি আসবে তাই কর্মীদের মধ্যে বিপুল উৎসাহ দেখা যাচ্ছে। ইতি মধ্যে বিভিন্ন উপজেলা সমুহের কমিটির কাউন্সিল সম্পন্ন হয়েছে। সংগঠনের বিগত দিনের সভাপতি মাওলানা সাইফুর রহমানকে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত করায় এই শূন্যপদে কাউকে ভারপ্রাপ্ত করা হয়নি। শুক্রবার উক্ত পদে নতুন নেতৃত্ব আসবে। এছাড়া চলমান কমিটির সেক্রেটারী আব্দুল হামীদ খানকে পদায়ন করা হবে নাকি স্বীয় পদে বহাল রাখা  হবে এবিষয়টি নির্ভর করছে দলের মুল সংগঠনের মুরুব্বীদের উপর।
কর্মীদের ভোটে নির্বাচন হবে নাকি মুরুব্বীদের মতামতের ভিত্তিতে নেতৃত্ব নির্বাচিত হবে এবিষয়টি জেলা জমিয়তের র্শীষ নেতারা ঐ দিন চুড়ান্ত করবেন। এই মুহুর্তে  সভাপতি পদে মাওলানা লুৎফুর রহমান, মাওলানা ইমাদ উদ্দীন সালিম এবং সেক্রেটারী পদে হাফিজ ফয়েজ আহমদ, হাসান বিন ফাহিম,জাকির হোসেন,উবায়দুল্লাহ দরবস্তীর নাম আলোচিত হচ্ছে।