সিলেটমঙ্গলবার , ১ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অপপ্রচারকারীরা জমিয়তের কেউনা : মাওলানা জামী

Ruhul Amin
আগস্ট ১, ২০১৭ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

 

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ও কিশোরগঞ্জ জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ উল্লাহ জামী সম্প্রতি অনলাইনে জমিয়তের নেতৃবৃন্দকে নিয়ে নানা সমালোচনার প্রেক্ষিতে নিজ ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। সিলেট রিপোর্ট এর পাঠকদের জন্য তাহুবহু তুলে ধরা হলো:
 কিছু কিছু বন্ধু জমিয়তে নতুন- পুরান,অনাগত -নবাগত ইস্যু সৃষ্টি করে ইচ্ছায় -অনিচ্ছায়,বুঝে-না বুঝে জমিয়তের অনেক ক্ষতি ইতিমধ্যেই করে ফেলেছেন,এমনকি নিজেরাও দেশবাসীর কাছে সন্দেহের পাত্র হয়েছেন,যা অনাকাঙ্খিত।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে যারা লেখালেখি করেন, সবাইকে আমি আমার অযোগ্যতার কারণে চিনিনা। যারা বিরূপ ট্যাটাস দিচ্ছেন তাদের ব্যাপারে জমিয়তের সিনিয়র নেতৃবৃন্দ যারা ফেইসবুকে এক্টিভ তাদের থেকে খোজ-খবর নেওয়ার চেষ্টা করেছি।অনেকে উত্তর দিয়ছেন, এরা জমিয়তের কেওনা।এ লোকগুলো জমিয়ত বিরুধী সংগঠনের সদস্য।
ওয়াক্কাসপন্থি, কাসেমী পন্থি সাবজেক্ট প্রচার করে কাদের হাতে ইস্যু তুলে দেওয়া হচ্ছে,বুঝে আসে কি?
সাবেক মন্ত্রী, জমিয়তের নির্বাহী সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাছ দাঃবাঃ ও জমিয়তের সংগ্রামী মহাসচিব, আল্লামা নূর হুসাইন কাসেমী দাঃবাঃ কে জাতির সামনে ছোট করলে লাভ কাদের হবে, বুঝে আসে কি?
মাওলানা আব্দুর রব ইউসূফি দাঃবাঃ, বাংলাদেশের ইসলামী রাজনীতির ইতিহাসে যার নাম ঝলমল করতেছে ,তাঁকে বিতর্কিত করে উম্মাহর ক্ষতি করা হচ্ছে কার স্বার্থে।
মধ্যস্থতার ঘোষনা দিয়ে,অভ্যন্তরীণ সমস্যার স্বীকারুক্তি কার প্রয়োজনে?
মাওলানা জুনাঈদ -আল হাবিব, মাওলানা তাফাজ্জুল হক আজিজ এদেশের তৃনমূল জনসাধারণের সাথে যাদের গভীর সম্পর্ক, তাদের মান সম্মানে আঘাত করে, মুলত নাস্তিকদেরকেই খুশী করা হচ্ছে।
প্রত্যেক দলেই নতুন নতুন নেতা কর্মী যোগদান করে, তাদেরকে উপযুক্ত সম্মানও প্রদান করা হয়।সম্মিলিত প্রচেষ্টায় দল এগিয়ে যায়,সম্প্রসারিত হয়,মজবুত হয়।একদল অভিজ্ঞ সংগঠক ,পোরখাওয়া রাজনীতিবিদ ও জনপ্রিয় ব্যাক্তিবর্গের জমিয়তে যোগদানের কারণে এবং জমিয়ত বাংলাদেশের রাজনীতিতে ধীরেধীরে প্রভাবশালী হওয়ার কারণে কাদের স্বার্থে আঘাত লাগছে ?
জমিয়ত প্রেমি সকল নেতা কর্মীদের কাছে আমার প্রশ্ন, জমিয়তে যেগদান করা কি নিষেধ? জমিয়তে যেগদান করা কি অপরাধ।
যোগদান যদি নিষেধ ও অপরাধ না হয়,তাহলে জমিয়তের স্বার্থে সম্মিলিত ভাবে বলোন,যোগদানকারীদের সম্মান বিনষ্টকারীরা এবং অপপ্রচারকারীরা জমিয়তের কেওনা।ওরা ইচ্ছায় -অনিচ্ছায় জমিয়তের ক্ষতি করছে।