সিলেটমঙ্গলবার , ১ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দল ভাঙ্গনের যে সংবাদ প্রকাশিত হয়েছে তা ভিত্তিহীন : যুব জমিয়তের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

Ruhul Amin
আগস্ট ১, ২০১৭ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেছেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ একটি সুসংগঠিত নিবন্ধিত রাজনৈতিক সংগঠন।্উপমহাদেশের শত বছরের ঐতিহ্যবাহী এই দলের নেতৃত্ব দিচ্ছেন দেশের সর্বজন শ্রদ্ধেয় র্শীষ উলামায়ে কেরাম। খলিফায়ে মাদানী আল্লামা আব্দুল মোমিন ও আল্লামা নুর হোসাইন কাসেমীর নেতৃত্বে জোরদার সাংগঠনিক কর্মকান্ডে কতিপয় হিংসুটে পরশ্রিকাতর অসাধু চক্র অপপ্রচারে লিপ্ত রয়েছে। দলের মধ্যে ভাঙ্গনের কথা বলে মিডিয়াতে ধুম্রজান সৃষ্টি করে দলের নেতৃবৃন্দের মধ্যে অনৈক্য সৃষ্টির পায়তারা করা হচ্ছে। সম্প্রতি বিভিন্ন মিডিয়ায় ভাঙ্গনের যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পর্নু ভিত্তিহীন। এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সর্বস্থরের জমিয়তের নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয় বিবৃতিতে।
১ লা আগষ্ট সংবাদ পত্রে প্রদত্ত এই বিবৃতিতে আরো বলা হয়, ২০ দলীয় জোটের শরিক জমিয়তে উলামায়ে ইসলামের উজ্জবল সম্ভাবনাময়ী অবস্থা দেখে বিশেষ একটি মহল নানা মুখি পায়তারা করছে। যুব জমিয়তের প্রতিনিটি কর্মী জীবনের সর্বস্ব বিলিয়ে দিয়ে হলেও জমিয়তের ঐতিহ্য অক্ষুন্ন  রাখাহবে-ইনশাআল্লাহ।

বিবৃতি দাতারা হলেন, যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা শরফুদ্দীন ইয়াহইয়া, সহসভাপতি মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধূরী, মাওলানা শরীফ খালেদ সাইফুল্লাহ,মাওলানা আব্দুল কাদির জিলানী, মাওলানা জাবের কাসেমী, মাওলানা গোলাম আম্বিয়া কয়েস, মাওলানা আখতারুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুফতি আল আমীন কাসেমী, যুগ্মসাধারণ সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল বাকি, প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, অর্থসম্পাদক হাফিজ মাসুদ আজহার প্রমুখ। বিবৃতিতে বলা হয়, কিছু দুষ্ট লোক জমিয়তের নামে ফেসবুক আইডি খোলে দেশ বরেন্য আলেম সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মুফতি মো: ওয়াক্কাস ও আল্লামা নুর হোসাইন কাসেমীর বিরুদ্ধে বিষোদগার করছে। আমরা এসবের তীব্র নিন্দা জানাচ্ছি। এসব আইডি থেকে জমিয়তের সর্বস্তরের কর্মীদের নিরাপদ দুরত্বে থা্কার আহবান জানান। একই সাথে সংগঠনের মানমর্যাদা রক্ষায় প্রয়োজনে যুব জমিয়ত আইনের আশ্রয় নিতে বাধ্য হবে বলেও হুশিয়ারী উচ্চারণ করেন।