সিলেটসোমবার , ২৯ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে দাফন হওয়া সেই ব্যক্তি কানাইঘাটের মুহিবুর রহমান

Ruhul Amin
অক্টোবর ২৯, ২০১৮ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কানাইঘাট প্রতিনিধি :: গোলাপগঞ্জ উপজেলা থেকে গত ৮অক্টোবর পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া অজ্ঞাত নামা লাশের পরিচয় পাওয়া গেছে। অজ্ঞাত পরিচয়ে দাফন হওয়া সেই ব্যক্তি কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের গোরকপুর গ্রামের ফয়জুর রহমানের পুত্র মাওলানা মুহিবুর রহমান (৫০) এর।

গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ মুহিবুর রহমানের লাশের পরিচয় সনাক্ত করতে না পেরে ময়না তদন্তের পর গত ৮অক্টোবর অজ্ঞাতনামা বেওয়ারিশ লাশ হিসাবে দাফন করে।

জানা যায়,নিহত মুহিবুর রহমান গত ৪ অক্টোবর তার নিজ বাড়ী গোরকপুর গ্রাম থেকে সকাল ৯টার দিকে সিলেট শহরে তার বায়রা রিয়াজ উদ্দিনের বাসায় যান। এরপর থেকে তার সন্ধান না পেয়ে পরিবারের লোকজন মুহিবুর রহমানের শ্বাশুড়ী পিয়ারা বেগম, ভায়রা রিয়াজ উদ্দিনের সাথে যোগাযোগ করলে তারা বলেন, মুহিবুর রহমান ৪ অক্টোবর বিকেলের দিকে তাদের কাছ থেকে বিদায় নিয়ে গেছেন।

মুহিবুর রহমানের কোন সন্ধান না পেয়ে গত ২৪ অক্টোবর বুধবার কানাইঘাট থানায় একটি নিখোঁজ ডায়রী দায়ের করেন তার ভাই সাহাব উদ্দিন। থানা পুলিশের এসআই সুরঞ্জিত নিখোঁজ সাধারণ ডায়রীর সূত্র ধরে জানতে পারেন,গত ৮ অক্টোবর গোলাপগঞ্জের বাঘায় এক ব্যক্তির অজ্ঞাতনামা লাশ পাওয়া গেছে। গত শনিবার রাতে মুহিবুর রহমানের পরিবারের লোকজন কে থানায় ডেকে এনে সেই অজ্ঞাত নামা লাশের ছবি দেখালে উদ্ধার হওয়া লাশটি মুহিবুর রহমানের বলে তার পরিবারের লোকজন সনাক্ত করেন।