শুক্রবার, ০৪ জানু ২০১৯ ০৯:০১ ঘণ্টা

আ’লীগ নেতা আহমদ হোসেনের শয্যাপাশে ড. মোমেন

Share Button

আ’লীগ নেতা আহমদ হোসেনের শয্যাপাশে ড. মোমেন

ডেস্ক রিপোর্ট: মস্তিষ্কে মাইল্ড স্ট্রোক করে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে দেখতে গিয়েছেন সিলেট-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য, জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ.কে আব্দুল মোমেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ল্যাবএইড হাসপাতালে আহমদ হোসেনকে দেখতে যান এবং তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এসময় তিনি আহমদ হোসেনের আশু রোগমুক্তি কামনা করেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ড. মোমেনের সহধর্মীনি সেলিনা মোমেন, কৃষকলীগের কেন্দ্রীয় মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শামিমা শাহরিয়ার, সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি প্রমুখ।
গত ৩০ ডিসেম্বর দুপুরে আওয়ামী লীগের সংবাদ সম্মেলনের পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আহমদ হোসেন। তাকে সঙ্গে সঙ্গে ল্যাবএইড হাসপাতালে নিয়ে যান দলের কর্মীরা। তিনি মাইল্ড স্ট্রোক করেছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার শারীরিক অবস্থা বর্তমানে উন্নতির দিকে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

এই সংবাদটি 1,010 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com