মঙ্গলবার, ২২ জানু ২০১৯ ০১:০১ ঘণ্টা

সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা

Share Button

সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা

সিলেট রিপোর্ট: সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা সোমবার দুপুরে সমিতির ০২ নম্বর বার হলে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সমিতির ৮ শতাধিক বিজ্ঞ সদস্য উপস্থিত ছিলেন। সমিতির সভাপতি মোহাম্মদ লালা এডভোকেট এর সভাপতিত্বে যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আব্দুছ ছাত্তার এডভোকেট ও যুগ্ম-সম্পাদক এন.আই.এম. মাছুম চৌধুরী এডভোকেট এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় ২০১৮ সনের বিভিন্ন প্রতিবেদন সর্বসম্মতভাবে অনুমোদিত ও গৃহীত হয়।

সভায় নবনির্বাচিত সভাপতি মোঃ জামিলুল হক জামিল এডভোকেট ও সাধারণ সম্পাদক হোসেন আহমদ এডভোকেটসহ সকল সদস্যবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভাপতি মোহাম্মদ লালা এডভোকেট, সাধারণ সম্পাদক জনাব মোঃ আব্দুল কুদ্দুছ এডভোকেটসহ সকল সদস্যবৃন্দ। নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে বার্ষিক সাধারণসভা করতালির মাধ্যমে স্বাগত জানান। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদেরকে নির্বাচিত করায় সম্মানিত সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির সিনিয়র সদস্য মাওলানা মুফতি মোঃ আব্দুর রহমান চৌধুরী এডভোকেট এবং গীতা পাঠ করেন শৈলেন্দ্র কিশোর দাস তালুকদার এডভোকেট।

বিদায়ী কমিটির অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি-১ এডভোকেট শফি আহমদ, সহ সভাপতি-২ এডভোকেট মোঃ আনোয়ার, সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেন, লাইব্রেরী সম্পাদক এডভোকেট রাহিমা খানম রীমা, সহ-সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট অহিদুর রহমান চৌধুরী, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট পান্না লাল দাস, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট মোঃ মখলিছুর রহমান, সহ-সম্পাদক এডভোকেট মোঃ রব নেওয়াজ রানা, সহ-সম্পাদক এডভোকেট হেদায়েত হোসেন তানবীর, সহ-সম্পাদক এডভোকেট ইমরান আহমদ, সদস্য এডভোকেট মোঃ আখতার হোসেন খান, সদস্য এডভোকেট আব্দুল মান্নান চৌধুরী, সদস্য এডভোকেট এ.এস.এম. আব্দুল গফুর।

সবশেষে বার্ষিক সাধারণ সভার সভাপতি ও বিদায়ী সভাপতি মোহাম্মদ লালা এডভোকেট তাহার বক্তব্যে নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানান এবং সভাপতি হিসেবে গতবছর দায়িত্বকালীন সময়ে সকলে আন্তরিক সাহায্য ও সহযোগিতা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই সংবাদটি 1,045 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com