বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০১৬

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত

যুক্তরাজ্যপ্রতিনিধি:
বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকের কার্যনির্বাহী পরিষদের এক সভা রোববার ৩০ অক্টোবর পূর্ব লন্ডনের স্টিফোর্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি জাহাঙ্গীর খান ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক এম মাসুদ আহমদ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আশফাকুর রহমান।

সভায় সর্বসম্মতিক্রমে সমিতির সাধারণ সদস্য ফি বৃদ্ধি করা হয় এবং বর্তমান কমিটির মেয়াদ আগামী নভেম্বর ২০১৭ পর্যন্ত বর্ধিত করা হয়। যুক্তরাজ্যে বসবাসরত সকল বিয়ানীবাজারবাসীকে সমিতির সদস্য পদ গ্রহনের আহ্বান করা হয়।

সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী বিয়ানীবাজারের কৃতি সন্তান নুরুল ইসলাম নাহিদ এমপি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য মনোনীত হওয়ায় একটি আনন্দ প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহিত হয় এবং মিষ্টি বিতরন করা হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আশেক আহমদ আসুক, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, উপদেষ্টা মুহিবুর রহমান মুহিব, হাজী এম এ মতলিব, আলহাজ অহিদ উদ্দিন, আকাব উদ্দিন, সমিতির কোষাধ্যক্ষ কয়েছ আহমদ, হাফিজ নাজিম উদ্দিন, দেলোয়ার হোসেন, মোঃ নাজিমুদ্দিন, লুৎফুর রহমান ছায়াদ, আফসার খান সাদেক, রফিক উদ্দিন, দিলওয়ার হোসেন, হেলাল চৌধুরী, মাহমুদ সেলিম, আব্দুল আহাদ, সাহেদ আহমদ, আলী আহমদ বেবুল, মাহবুব আহমদ, সামছুল হক এহিয়া, আব্দুল কাদির মুরাদ, রুহেল উদ্দিন, ছওয়াফ উদ্দিন, কামাল হোসেইন, নাসির উদ্দিন ফয়ছল, জইন উদ্দিন পাপলু, দেলোয়ার হোসেন দেলু, আব্দুল হাকীম হাদী, মিসবা উদ্দিন সানী, কামাল উদ্দিন আহমদ, সেতু আহমদ প্রমুখ।

এই সংবাদটি 204 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com