সোমবার, ০৮ এপ্রি ২০১৯ ১২:০৪ ঘণ্টা

মালয়েশিয়ায় বাস খাদে পড়ে ৫ বাংলাদেশিসহ নিহত ১০

Share Button

মালয়েশিয়ায় বাস খাদে পড়ে ৫ বাংলাদেশিসহ নিহত ১০

ডেস্করিপোর্ট: মালয়েশিয়ায় একটি ফ্যাক্টরির বাস নিয়ন্ত্রণ হারিয়ে নর্দমায় পড়ে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ৫ জন বাংলাদেশি রয়েছেন। এছাড়া, দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩৪ জন। আহতদের সেরডাং ও কান্টিং হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সময় রোববার মধ্যরাতে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের পাশেই এই দুর্ঘটনা ঘটে। এ খবর দিয়েছে দেশটির পত্রিকা দ্য সান ডেইলি।

নিহত ৫ বাংলাদেশি হলেন, মাহিন (৩৭), মো. রাজিব মুন্সী (২৬), আল আমিন (২৫), মো. সোহেল (২৪) ও গোলাম মোস্তফা। তাদের মরদেহ সেরডং হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় আহত ৭ বাংলাদেশি হলেন নাজমুল হক (২১), রজবুল ইসলাম (৪৩), ইমরান হোসেন (২১), জাহিদ হাসান (২১), শামিম আলী (৩২), মো. ইউসুফ (২৭),  মো. রাকিব (২৪)।

এদের মধ্যে প্রথম তিনজন পুত্রজায়া হাসপাতালে এবং বাকি চারজন  সেরডং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ধারণা করা হচ্ছে, নিহতরা বেশিরভাগই বিদেশি শ্রমিক। তারা এম এ এস কার্গো কমপ্লেক্সে কাজ করতো। মধ্যরাতের শিফটে শ্রমিকদের কর্মস্থলে যোগ দেয়ার কথা ছিল। পুত্র নিলয় থেকে ফ্যাক্টরিতে যাওয়ার পথেই গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে।

সেরডাং-এর অ্যাসিসটেন্ট পুলিশ কমিশনার জুলকিফি আদমাশ দুর্ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কেন দুর্ঘটনা ঘটলো তা জানতে বিস্তারিত অনুসন্ধান করা হবে। বাসটিতে মোট ৪৩ জন যাত্রী ছিল বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

জোন ফাইভের ফায়ার সার্ভিস ও উদ্ধার তৎপরতা দলের প্রধান মোহদ ফাহদহিল বলেন, তারা জরুরি সহায়তার জন্য রাত ১১টা ১৬ মিনিটে ফোন পান। দুর্ঘটনাস্থলে এসে বাসটির বিভিন্ন অংশ কেটে আহতদের উদ্ধার করতে হয়েছে।

এই সংবাদটি 1,003 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com