শুক্রবার, ০৩ মে ২০১৯ ০৯:০৫ ঘণ্টা

গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের ‘ইফতার সামগ্রী বিতরণ’

Share Button

গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের ‘ইফতার সামগ্রী বিতরণ’

আবু তালহা তুফায়েল,গোয়াইনঘাট থেকে: মানব সেবায় নিয়োজিত গোয়াইনঘাটের পরিচিত প্রবাসী সংগঠন “গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের” উদ্যোগে আজ ৩মে (শুক্রবার) দুপুর ২টায় দরিদ্রদের মধ্যে ‘রমজানিয়া ‘ইফতার সামগ্রী বিতরণ’
করা হয়। গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফখরুল ইসলাম। পরিচালনা করেন লেঙ্গুড়া ইউ/পির প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ।

এতে প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ বলেন, প্রবাসীরাই আমাদের দেশের মূল চালিকাশক্তি। বিশেষ করে সীমান্তবর্তী উপজেলা আমাদের গোয়াইনঘাটের অধিকাংশ পরিবারের একজন না একজন সদস্য প্রবাসে; আর সেই পরিবারের একমাত্র চালিকাশক্তি। প্রবাসে যে টাকা ইনকাম করে, তার কিছুটা অংশ বাঁচিয়ে রেখে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করে “গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট”।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন, প্রবাসী জীবন কতটা কষ্টকর তা আমি জানি। কারণ আমিও এক সময় প্রবাসে ছিলাম। মাথার ঘাম পায়ে ফেলে প্রবাসীরা যে টাকাটা কামাই করে, তা তার পরিবারের জন্য যথেষ্ট নয়। তবুও তা থেকে ১টা অংশ গরীব অসহায় মানুষের জন্য বাঁচিয়ে রাখে।
তিনি আরও বলেন, গোয়াইনঘা প্রবাসী ট্রাস্টসহ উপজেলার একাধিক প্রবাসী সামাজিক সংগঠনগুলো গোয়াইনঘাটের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে দরিদ্র বিমোচনে অনন্য ভূমিকা রাখে।

বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ইফতেখার আহমদ হেলাল, স্থানীয় প্রধান সমন্বয়ক তুরাব আলী, লেঙ্গুড়া ইউ/পি চেয়ারম্যান মাহবুব আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এমএ মতিন, সাবেক সভাপতি আব্দুল মালিক, বিশিষ্ট সাংবাদিক মিনহাজ উদ্দিন, জিয়াউর রহমান কাওছার, গোয়াইনঘাট উপজেলা পরিষদের সিএ লুৎফুর রহমান, ছাত্রনেতা হাফিজ জাকির হুসাইন, ছাত্রনেতা আবুল হাসনাত।

উপস্থিত ছিলেন শফিউল্লাহ মাসরুর, মাসুক আহমদ, শামছুল ইসলাম, সুলতান মাহমুদ, ইসমাইল আহমদ শাকের, আব্দুল্লাহ সালমান, ফয়সল আর্ট গোয়াইনঘাট, হাফিজ এহসান উল্লাহ, তুফায়েল আহমদ, আব্দুল্লাহ মাহফুজ প্রমুখ।

এই সংবাদটি 1,023 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com