আঞ্জুমানের দস্তারবন্দী মহাসম্মেলন উপলক্ষে মজলিসে আমেলার বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৬

আঞ্জুমানের দস্তারবন্দী মহাসম্মেলন উপলক্ষে মজলিসে আমেলার বৈঠক অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট: শাইখুল কুররা মাওলানা আলী আকবর সিদ্দিক রাহ. প্রতিষ্ঠিত আঞ্জুমানে তা’লীমুল কুরআন বাংলাদেশের ৩৫ বছর পুর্তি ও ৫ম পাঁচশালা দস্তারবন্দী মহাসম্মেলন উপলক্ষে ৪ নভেম্বর, শুক্রবার কেন্দ্রীয় দফতর আঞ্জুমান কমপ্লেক্সে আঞ্জুমান সভাপতি মাওলানা কারী শাহ মুহাম্মদ নজরুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা কারী ইমদাদুল হক এর পরিচালনায় মজলিসে আমেলার এক বৈঠক অনুষ্ঠিত হয়।
আগামী ১০ ও ১১ নভেম্বর, বৃহস্পতি ও শুক্রবার আঞ্জুমান কমপ্লেক্স মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে পাঁচ হাজার কারী’ সাহেবানকে সম্মাননা স্বরূপ পাগড়ী ও মহিলাদেরকে ওড়না প্রাদান করা হবে।
সম্মেলনে সৌদিআরব, ভারত ও মালয়েশিয়াসহ দেশ-বিদেশের বিশিষ্ট উলামায়ে কেরাম ও ইসলামি চিন্তাবিদগণ উপস্থিত থাকবেন। সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি মাওলানা কারী জালালুদ্দিন, সহসাধারণ সম্পাদক মাওলানা কারী ইনাম বিন সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মাওলানা কারী নুরুল মুত্তাকীন জুনাইদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা কারী আব্দুর রহীম, দফতর সম্পাদক মাওলানা কারী হারুনুর রশীদ, অর্থ সম্পাদক মাওলানা কারী জুবায়ের আহমদ আনওয়ারী, মাওলানা কারী শরিফুল ইসলাম শরিফ, মাওলানা কারী তৈয়্যিবুর রহমান চৌধুরী, মাওলানা কারী মুজাহিদুল ইসলাম, মাওলানা কারী হিফজুর রহমান, মাওলানা কারী রফিকুল ইসলাম জাকারিয়া, মাওলানা কারী আবুল হুসাইন শরীফ, মাওলানা কারী নাঈমুল ইসলাম, মাওলানা কারী ইবাদ বিন সিদ্দিক, মাওলানা শামছুল হক প্রমুখ। সভায় সম্মেলনের প্রস্তুতি বিস্তারিত পর্যালোচনা করা হয় এবং অসম্পূর্ণ কাজ দ্রুত সম্পন্ন করার তাগিদ দেয়া হয়। সম্মেলন আয়োজনে সহযোগিতার জন্য এসএমপি, সিলেট সিটি কর্পোরেশন এবং দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে দেশবাসীর প্রতি আরো সহযোগিতার আহ্বান জানানো হয়। আঞ্জুমান নেতৃবৃন্দ দস্তারবন্দী মহাসম্মেলনকে সফল করতে দেশবাসীর কাছে দুআ কামনা করেন।

এই সংবাদটি 357 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com