সোমবার, ০৯ সেপ্টে ২০১৯ ০২:০৯ ঘণ্টা

বার্সেলোনায় আন নাজির ফাউন্ডেশনের মতবিনিময় অনুষ্ঠিত

Share Button

বার্সেলোনায় আন নাজির ফাউন্ডেশনের মতবিনিময় অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট:
বার্সেলোনায় দারুল কোরআন ইসলামিক সেন্টারের নিচতলার হল রুমে,আন নাজির ফাউন্ডেশনের উদ্যোগে লন্ডন থেকে আগত মেহমানদের সাথে এক মতবিনিমিয় সভার আয়োজন করা হয়।
৮ই সেপ্টেম্বর ২০১৯ রবিবার রাত ১০টায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদির সভাপতিতে,সভায় বার্সেলোনায় সফররত বিশিষ্ট সমাজ সেবক,কমিউনিটি ব্যক্তিত্ব সূফি সুহেল আহমদ,বিশিষ্ট ইসলামি ব্যক্তিত্ব মাওলানা মুহাম্মাদ আল আমিন,বিশিষ্ট তরুন সংগঠক তাজ উদ্দিনের সাথে মতবিনিময় করা হয়।
উক্ত সভায় বক্তব্য প্রধান করেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মতিউর রাহমান, বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা আলিম উদ্দিন, বার্সেলোনার কিমিউনিটি লিডার মুখতার আহমদ, জুনাফ্রাঙ্কা মসজিদের জিম্মাদ্বার শাহ আলম বাবর, আমির খান, নিউ মুসলিম ইউসুফ আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন আর্ত মানবতার সেবায় এরকম সেবামুলক সংস্থা বিদ্যমান থাকা উচিত। মানুষ হিসেবে আমাদের সবাইকে কোন না কোন ভাবে একে অপরের সেবায় লেগে থাকা জরুরী। তাথে দেশ ও জাতীর কল্যান বয়ে আনবে। এসবের মাধ্যমে সুন্দর সমাজ বিনির্মান সম্ভব হবে।
সর্বশেষে মাওলানা মুহাম্মাদ আল আমিন দেশ, জাতী ও মুসলিম উম্মার জন্য দু’আর পরিচালনার মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সংবাদটি 1,035 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com