সিলেটমঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আ’লীগের কেন্দ্রীয় টিম সিলেট আসছেন

Ruhul Amin
সেপ্টেম্বর ২৪, ২০১৯ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:আওয়ামী লীগেরসাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ ৭ কেন্দ্রীয় নেতা। আগামী বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) আওয়ামী লীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আ ন ম শফিকুল হক স্মরণে আয়োজিত শোকসভায় অংশ নিতে তারা সিলেট আসছেন। ঐদিন বিকেল ৩টায় কবি নজরুল অডিটোরিয়ামে এ শোকসভা অনুষ্ঠিত হবে।

ওবায়দুল কাদের ছাড়াও দলের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও নির্বাহী সদস্য অধ্যাপক রফিকুর রহমান এদিন সিলেট আসবেন।

শোকসভায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল নেতাকর্মী, উপজেলা, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।