রবিবার, ০১ ডিসে ২০১৯ ০৮:১২ ঘণ্টা

মক্কাতুল মুকাররমার শায়খ আব্দুর রহিম কারিদমীকে সিলেটে ছাত্র জমিয়তের উষ্ণ সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা!

Share Button

মক্কাতুল মুকাররমার শায়খ আব্দুর রহিম কারিদমীকে সিলেটে ছাত্র জমিয়তের উষ্ণ সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা!

.
মক্কা! আমাদের প্রাণের নবীজির জন্মভূমি। সে কারণে মক্কা বা আরবের সাথে আমাদের সম্পর্ক দেহের সাথে আত্মার সম্পর্কের মতো। আজ সন্ধ্যায় মক্কাতুল মুকাররমা তথা আরবের একজন শায়খ এক সংক্ষিপ্ত সফরে সিলেটে আসেন। তিনি পেশায় শিক্ষক। সৌদিআরবের একটি কলেজের অধ্যাপক। তার পুরোনাম শায়খ মুহাম্মাদ আব্দুর রহিম আল কারিদমী। তাঁকে আমাদের কাছে নিয়ে আসেন ছাত্র জমিয়ত বাংলাদেশের সাবেক সভাপতি, দেশনন্দিত বক্তা মুফতি নাসির উদ্দিন খান। নাসির ভাইকে ধন্যবাদ। শায়খ কারিদনীর সিলেট সফর নিরাপদ হোক।

.
শায়খের আগমনকে স্বাগত জানান সিলেটবাসী। Mufti Nasiruddin Khan ভাইয়ের অবগতিতে তাৎক্ষণিক আয়োজন করা হয় এক মতবিনিময় সভার। সভা শুরুর আগে আরবের শিক্ষাবিদ এই শায়খকে ফুল দিয়ে বরণ করেন ছাত্র জমিয়ত বাংলাদেশে সিলেট মহানগরীর নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন মহানগর জমিয়তের সহসভাপতি মাওলানা মোশতাক আহমদ চৌধুরী, নগর ছাত্র জমিয়তের সাবেক সভাপতি মাওলানা হাসান আহমদ, বর্তমান সভাপতি ও কেন্দ্রীয় সহসভাপতি মাওলানা লুৎফুর রহমান, যুব জমিয়ত নেতা মাওলানা আব্দুল কুদ্দুস, নগর ছাত্র জমিয়তের সহসভাপতি শাহিদ হাতিমী, সহসভাপতি আবুল খয়ের, সহ সাধারণ সম্পাদক হাফেজ জাহিদ আহমদ, প্রচার সম্পাদক আবু হানিফ সাদী প্রমুখ।
.
অদ্য বাদ এশা সিলেট শহরতলীর হিলভিউ টাওয়ারের পার্টি সেন্টারে আয়োজিত তাৎক্ষণিক মতবিনিময়ে শায়খের সাথে আমরা এক বিমুহিত সময় পার করি।সিলেট মহানগর ছাত্র জমিয়তের সভাপতি, ছাত্রনেতা লুৎফুর রহামনের সভাপতিত্বে ও শাহিদ হাতিমীর সঞ্চালনায় মতবিনিময়ে বক্তব্য রাখেন মুফতি নাসির উদ্দিন খান ও সংবর্ধিত অতিথি শায়খ কারিদমী। শায়খ আব্দুর রহিম আল কারদিমী তাঁর বক্তব্যে বাংলাদেশ ও সিলেটের প্রশংসা করে বলেন তাৎক্ষণিকভাবে কয়েকজন তরুণ আলেমদের সাথে আমি পরিচিত হওয়াতে ভালো লাগলো। তিনি আরো বলেন আমাকে ভালোবাসার বদলা যেনো মহান আল্লাহ আপনাদেরকে দান করেন। আমি উপস্থিত সকলের কৃতজ্ঞতা ও নেক দীর্ঘ হায়াত কামনা করছি। পরিশেষে মাওলানা মোশতাক আহমদ চৌধুরীর মোনাজাতের মাধ্যমে মতবিনিময় সমাপ্তি ঘোষণা করা হয়। মহান আল্লাহ শায়খকে ভালেবাসুন।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com