গোয়াইনঘাটে যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফুর উদ্দিনকে নাগরিক সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

গোয়াইনঘাটে যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফুর উদ্দিনকে নাগরিক সংবর্ধনা প্রদান

সিলেটরিপোর্টঃ

আলহাজ্ব সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান, গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের অর্থ বিষয়ক সম্পাদক ও ট্রাস্ট্রি বোর্ডের সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ লুৎফুর উদ্দিনকে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে নাগরিক সংবর্ধনা প্রধান করেছে গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট।
বুধবার দুপুরে গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের সিননিয়র ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা বিলাল উদ্দিনের সভাপতিত্বে ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের সমন্বয়কারী কামাল উদ্দিনের পরিচালনায় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ।
সংবর্ধিত অতিথি হিসেবে সংবর্ধনা গ্রহণ করেন আলহাজ্ব সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান, গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের অর্থ বিষয়ক সম্পাদক ও ট্রাস্ট্রি বোর্ডের সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ লুৎফুর উদ্দিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আহমদ, দারুল হাদিস জাতুগ্রাম মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা মামুনুর রশিদ, মামার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজিম উদ্দিন, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ করিম মাহমুদ লিমন প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন গোয়াইনঘাট সমাজসেবা ফাউন্ডেশন এর সভাপতি মন্ডলির সদস্য মাহদি হাসান মিনহাজ।
কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ শুয়াইব আহমদ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ, রাধানগর মাদ্রাসার মুহতামিম মাওলানা ছমির উদ্দিন, গোয়াইনঘাট হোসাইনিয়া আরবিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা হোসাইন আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক আলী হোসেন, ইউপি সদস্য আতাউর রহমান আতাই, জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পরিষদের সদস্য ফখরুল ইসলাম, জাফলং খাদিমুল কোরআন পরিষদের সাধারন সম্পাদক মাওলানা জিয়াউর রহমান, মামার বাজার সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি ফারুক আহমদ, জাফলং ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহমদ, সাধারন সম্পাদক সাব্বির রহমান সাজন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন, অসহায় ও দরিদ্র মানুষের জন্য কাজ করে গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট মানবসেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে। মা-বাবা, ভাই বোন, স্ত্রী, সন্তান এবং জন্মভূমির মায়া ত্যাগ করে একটু ভালো উপার্জনের আশায় বছরের পর বছর প্রবাসীরা বিভিন্ন দেশে কঠোর পরিশ্রম করে দেশে টাকা পাঠাচ্ছেন।

তিনি আরও বলেন তাদের কঠোর পরিশ্রমে অর্জিত টাকা দিয়ে গোয়াইনঘাট উপজেলা সহ দেশের অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সহ বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

প্রবাসী ট্রাস্টের পাশাপাশি অসহায় হতদরিদ্র ও শিক্ষা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে দেশের বিত্তবানদের প্রতিো আহ্বান জানান তিনি।
সংবর্ধিত অতিথির বক্তব্যে আলহাজ্ব সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান, গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের অর্থ বিষয়ক সম্পাদক ও ট্রাস্ট্রি বোর্ডের সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ লুৎফুর উদ্দিন গোয়াইনঘাটের অসহায় হতদরিদ্র মানুষের জন্য একটি ট্রাস্ট করার আহ্বান জানিয়ে বলেন আমি আমার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতা করব। গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্টের পক্ষ থেকে আমাকে নাগরিক সংবর্ধনা প্রদান করায় সংগঠনের সকল নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সেই সাথে তিনিযেন আগামী দিনেও গোয়াইনঘাটে সর্বস্তরের মানুষের পাশে থেকে অসহায় হতদরিদ্র ও শিক্ষা বঞ্চিত মানুষের পক্ষে কাজ করতে পারে সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com