ওমানের সুলতানের মৃত্যুতে জমিয়তের শোক প্রকাশ

প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

মাসুম আল মাহদী,ওমান থেকেঃ

সুলতানাত অব ওমানের দীর্ঘ ৪৯ বছরের সুলতান (সরকার প্রধান), আধুনিক, উন্নত ও সমৃদ্ধশালী ওমানের সফল জনক, ওমানের বাবা মওলানা শায়খ সাঈদ বিন কাবুসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন জমিয়তে উলামায়ে ইসলাম ওমান শাখার কেন্দ্রীয় নেতৃবৃন্দ৷ এক যৌথ বিবৃতিতে ওমান জমিয়তের সভাপতি মাওলানা রশিদ আহমদ, সহ-সভাপতি মাওলানা আরশাদ আহমদ, মাওঃ রেজাউল কারীম, মাওলানা ইয়াকুব শিব্বির, মাওলানা নিযাম উদ্দীন, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হালিম সাতবাকি, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা জাহিদ নাসির চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা এমাদ উদ্দীন সালিম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ উল্লাহ আল হাসান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাসুম আল মাহদী গভীর শোক প্রকাশ করেন৷
নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন, সুলতান কাবুস বিন সাঈদ ছিলেন একজন নিষ্টাবান, ন্যায়পরায়ণ শাসক। যার অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে ওমান আজ বিশ্বের এক নাম্বার শান্তি ও নিরাপত্তার দেশ হিসেব স্বিকৃতী লাভ করেছে। তার মৃত্যুতে পুরো মুসলিম বিশ্ব আজ শোকাহত।
তার মৃত্যুতে মুসলিম বিশ্ব হারালো একজন নিষ্টাবান ও ন্যায়পরায়ন মুসলিম শাসককে। তার শূণ্যতায় মুসলিম বিশ্বের অপুরণীয় যে ক্ষতি হয়েছে, অাল্লাহ তাআলা যেনো তার এ শূণ্যস্থান পূরণ করে দেন!

জমিয়ত নেতৃবৃন্দ মওলানা সাঈদ বিন কাবুসের আত্মার মাগফেরাত কামনা করেন এবং পুরো ওমানবাসীর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই সংবাদটি 7 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com