১২নং ওয়ার্ড বিএনপি সভাপতি বকুলের ইন্তেকাল: রবিবার বাদ জোহর জানাযা, সিলেট মহানগর যুব জমিয়তের শোক

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০

১২নং ওয়ার্ড বিএনপি সভাপতি বকুলের ইন্তেকাল: রবিবার বাদ জোহর জানাযা, সিলেট মহানগর যুব জমিয়তের শোক

সিলেট মহানগর ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি, নগরীর কুয়ারপাড় ইঙ্গুলাল রোড নিবাসী ও কুয়ারপাড় জামে মসজিদের সাবেক সেক্রেটারী আফতাবুর রহমান বকুল আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি শনিবার বাদ মাগরিব সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৪ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে মারা যান। রবিবার বাদ জোহর নগরীর কুয়ারপাড় জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে ইঙ্গুলাল রোডের পারিবারিক গোরস্থানে তাকে সমাহিত করা হবে।
১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফতাবুর রহমান বকুলের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর যুব জমিয়ত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক শোক বার্তায় সিলেট মহানগর যুব জমিয়তের সভাপতি মাওলানা কবির আহমদ, সহ-সভাপতি মাওলানা আসাদ উদ্দিন, সৈয়দ উবায়দুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুফতি বাহরুল আমীনসহ নেতৃবৃন্দ বলেন- বিএনপির নিবেদিত প্রাণ যোদ্ধা আফতাবুর রহমান বকুলের ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহ মরহুমকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

এই সংবাদটি 15 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com