সিলেটরবিবার , ১২ এপ্রিল ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুর যুব পরিষদ ইউকে এবং নর্থইস্ট এর নবগঠিত কমিটির উদ্দোগে ত্রান বিতরণ

Ruhul Amin
এপ্রিল ১২, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটরিপোর্টঃ
যুক্তরাজ্য প্রবাসী সৈয়দপুরের কৃতি যুবকদের সমন্বয়ে গঠিত সৈয়দপুর যুব পরিষদ ইউকে ও যুব পরিষদ নর্থইস্ট।
মানব সেবার লক্ষ্যেই যুক্তরাজ্যে অবস্থানরত সৈয়দপুরের যুব সমাজের ইউনিটি। প্রতিষ্ঠালগ্ন থেকে গ্রামের অসহায় গরীবদের সাহায্য সহযোগিতা করে আসছে পরিষদদ্বয়। বিগত সময় কেন্সার রোগী সহ মরণ ব্যাধি আক্রাত বিভিন্ন রোগীর পাশে মানবিক সাহায্য নিয়ে সর্বদা এগিয়ে এসেছে যুব পরিষদ ইউকে ও নর্থ ইস্ট ইউকে,এলাকার মানব সেবামূলক সকল কর্মকাণ্ডে এগিয়ে অাসতে সর্বদাই প্রস্তুত পরিষদ কর্তৃপক্ষ।
বিগত মাহে রমজানসহ বিভিন্ন সময়ে এলাকার দুর্বল ও অসহায়দের মানবিক সাহায্য প্রদানের ন্যায় বর্তমান সময়ে ভয়াল করোনা ভাইরাসে ভীত সন্ত্রস্থ সাধারণ জনগণের পাশে দাড়াতে এবং আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মানবিক সহযোগিতায় নিজেদের সংযুক্ত করে কষ্টার্জিত টাকার কিছু অংশ এলাকার নিরীহ দুঃস্থ অসহায়দের পাশে দাড়াতে আজ ১১মার্চ-২০২০ খ্রি. ত্রান বিতরণ করা হয়।

সৈয়দপুরের ছয়টি পাড়ার প্রায় দুই শতাধিক দুস্ত পরিবারের প্রতিটি ঘরে ঘরে ত্রান সামগ্রী পৌছে দেয়া হয়েছে।
বিতরণ কর্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ মোঃ আবুল হাসানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সেচ্ছাসেবক যারা ত্রাণ বিতরণ করেছেন,ডোনেশন দিয়েছেন,সার্বিক সহযোগিতা করেছেন এবং যারা উপস্থিত ছিলেন সবাই কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন,নব গঠিত কমিটি,
যথাক্রমে-
সৈয়দ মাহমুদ হুসেন- সভাপতি, সৈয়দ সুয়েব আহমদ- সাধারন সম্পাদক , সৈয়দ কাওছার আহমদ- অর্থ সম্পাদক, সৈয়দ মোফাসসিল আহমদ- সাংগঠনিক সম্পাদক- সৈয়দ পুর যুব পরিষদ ইউকে।
সৈয়দ আমিনুল ইসলাম- সভাপতি, সৈয়দ কামরান আহমদ- সাধারন সম্পাদক , সৈয়দ সাবির আহমদ- অর্থ সম্পাদক, সৈয়দ কামরুল আহমদা সাংগঠনিক সম্পাদক- সৈয়দ পুর যুব পরিষদ নর্থ ইস্ট।