আশরাফ মাহদী সহ আলেমদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করুনঃ সমমনা ৬ ইসলামী দলের নেতৃবৃন্দ

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

সিলেট রিপোর্ট :: সমমনা ছয় ইসলামী রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে বলেছেন, সম্প্রতি চট্টগ্রামের একটি ঘটনাকে কেন্দ্র করে দেশের উদীয়মান সম্ভাবনাময়ী মেধাবী তরুণ আলেম, মিশর আল-আজহার বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত, মরহুম মুফতি ফজলুল আমিনী (রাহ.)এর সুযোগ্য দৌহিত্র মাওলানা আশরাফ মাহদী, মাওলানা যুবায়ের আহমদ, মুফতী সাখাওয়াত হোসাইন রাজি, মুফতি হারুন ইজহার, মাওলানা মীর মুহাম্মদ ইদ্রীস, মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, আলহাজ্ব মুহাম্মদ আহসান উল্লাহ, মাওলানা আসাদ উল্লাহ আসাদ, মাওলানা কামরুল ইসলাম প্রমুখের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্দেশ্যে প্রণোদিত মিথ্যা মামলা করা হয়েছে। আমরা হয়রানীমূলক এই মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
আজ (২৭ জুলাই) সোমবার মাওলানা ফজলুল করীম কাসেমী স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে ছয় দলের শীর্ষ নেতারা দায়েরকৃত এই মামলা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার এবং কোন আলেমকে হয়রানী না করার দাবি জানান।
যৌথ বিবৃতিতে আরো বলা হয়, মিশর জামে আল-আজহার ইউনিভার্সিটিতে অধ্যায়নরত ছাত্র মাওলানা আশরাফ মাহদী আজ ঢাকায় ফিরবেন। তাঁকে ঢাকা বিমান বন্দরে কোন রকম পুলিশী হয়রানী বা গ্রেফতার না করার জন্য আমরা প্রশাসনের প্রতি জোর আহবান জানাচ্ছি।
বিবৃতিতা নেতৃবৃন্দগণ হচ্ছেন- জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফজুল হক, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের, বাংলাদেশ ইসলামী ঐক্য আন্দোলনের চেয়ারম্যান ড. ঈসা শাহেদী, বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি কাজী আবুল খায়ের এবং মাওলানা আশরাফ মাহদীর পিতা মাওলানা জসিম উদ্দীন প্রমুখ।

এই সংবাদটি 41 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com