ফ্রান্সে মহানবী সা: কে অবমাননার প্রতিবাদে বিশ্বনাথে যুব ও ছাত্র জমিয়তের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

ফ্রান্সে মহানবী সা: কে অবমাননার প্রতিবাদে বিশ্বনাথে যুব ও ছাত্র জমিয়তের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত

সিলেট রিপোর্ট:

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ সা: কে ব্যাঙ্গচিত্র করে অবমাননার প্রতিবাদে সিলেটের বিশ্বনাথে যুব ও ছাত্র জমিয়ত বিশ্বনাথ উপজেলা শাখার যৌথ উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) আসরের নামাজের বিশ্বনাথ পৌর শহরস্থ মাইক্রোবাস ষ্ট্যান্ড এর সামন থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করার পর বাসিয়া ব্রীজের উপর এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ উপজেলা জমিয়তের সংগ্রামী সভাপতি মাও. জহির উদ্দীনের সভাপতিত্বে, ছাত্র জমিয়ত বিশ্বনাথ উপজেলার সাধারণ সম্পাদক ইমরান আহমদ ও সহ-সাধারণ সম্পাদক ফরিদ আহমদ ফেরদাউসের যৌথ পরিচালনায় মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বিশ্বনাথ জমিয়তের অন্যতম সহ-সভাপতি মাও.কামরুল ইসলাম ছমির,সহ-সাধারণ সম্পাদক মাও. নুরুল ইসলাম ও মাও.সিরাজুল ইসলাম কাওসার,সাংগঠনিক সম্পাদক মাও.ফখরুল ইসলাম, জামেয়া মাদানিয়া বিশ্বনাথের শিক্ষাসচিব মাও. আব্দুল করিম, ছাত্র জমিয়ত বিশ্বনাথ উপজেলার সাবেক সভাপতি হা.মাও. শাহেদ আহমদ,যুব জমিয়ত বিশ্বনাথের দফতর সম্পাদক মাও. আব্দুশ শহীদ,দৌলতপুর ইউনিয়ন যুব জমিয়তের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, ছাত্র জমিয়ত বিশ্বনাথের সভাপতি হিফজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ফরিদ আহমদ ফেরদাউস,সহ-সাংগঠনিক সম্পাদক সালমান চৌধুরী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ফ্রান্স সরকার বিশ্বনবী হযরত মুহাম্মদ সা: এর ব্যাঙ্গচিত্র করে সারাবিশ্বের মুসলমানের কলিজায় আঘাত করেছে।অবিলম্বে যদি এই ব্যাঙ্গচিত্র না সরানো হয়,তাহলে আমরা ফ্রান্স দূতাবাস ঘেরাও করতে দ্বিধাবোধ করবোনা।এবং সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশ হিসেবে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়ে বক্তারা বলেন ফ্রান্সকে বয়কট ও দাঁতভাঙ্গা জবাবস্বরুপ উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করার জন্য।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, স্থানীয় রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

এই সংবাদটি 94 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com