ছাত্র জমিয়তের কেন্দ্রীয় কাউন্সিল ১লা জানুয়ারী ২০২১, শুক্রবার

প্রকাশিত: ১:১৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

ছাত্র জমিয়তের কেন্দ্রীয় কাউন্সিল ১লা জানুয়ারী  ২০২১, শুক্রবার

ছাত্র জমিয়তের কেন্দ্রীয় কাউন্সিল ১লা জানুয়ারী শুক্রবার! ব্যাপক প্রস্তুতি গ্রহণ!!

ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য সম্মেলন ও কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১লা জানুয়ারী’২০২১ ঈসায়ী, শুক্রবার। গত ২৪ অক্টোবর কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলীর বৈঠকে প্রস্তাবিত সম্মেলনের এই তারিখ গতকাল সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সভায় অনুমোদন দেয়া হয়। এরপর সন্ধ্যায় (13 নভেম্বর 2020) জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা নূর হোসেন কাসিমী সাহেবের সাথে মোলাকাত ও কারগুজারী পেশের মধ্য দিয়ে উক্ত তারিখ চূড়ান্ত বলে গৃহীত হয়।

শুক্রবার সন্ধায় পল্টনস্থ দলীয় কার্যালয়ে ছাত্র জমিয়তের বর্তমান কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের চলতি মেয়াদের সর্বশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কমিটির সদস্য হাফিজ আব্দুর রহমান নাদিমের কুরআন তেলাওয়াতের মাধ্যমে সুচিত সাধারণ পরিষদের মিটিংয়ে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এখলাছুর রহমান রিয়াদ এবং পরিচালনা করেন চলমান সেশনের সাধারণ সম্পাদক মাওলানা হুজায়ফ ওমর।

করোনা দুর্যোগের কারনে গত ৬ জুলাই’২০২০ বর্তমান কেন্দ্রীয় কমিটির মেয়াদ ৬ মাস বৃদ্ধি করা হয়েছিল। সে মোতাবেক আগামী ৬ জানুয়ারী ছাত্র জমিয়তের বর্তমান কমিটির মেয়াদ শেষ হতে চলেছে। সভায় কাউন্সিল সুচারুভাবে বাস্তবায়নে ৫সদস্য করে ৩টি উপকমিটিও করা হয়। উপকমিটিগুলো হচ্ছে- অর্থ উপকমিটি, ব্যবস্থাপনা ও আপ্যায়ন উপকমিটি এবং প্রচার ও প্রকাশনা উপকমিটি৷

বিজ্ঞপ্তি

এই সংবাদটি 103 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com