ইসলামী লেখক ফোরামের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৫০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২২

সিলেট রিপোর্ট :
.
ইসলামি ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) রাজধানীর পল্টনে ওয়েস্টন রেস্টুরেন্টে আয়োজিত এ মাহফিলে উপস্থিত ছিলেন ফোরামের প্রায় দেড় শতাধিক লেখক ও শুভাকাঙ্ক্ষী।

ফোরাম সভাপতি কবি মুনীরুল ইসলামের সভাপতিত্বে ইফতারপূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন গদ্যশিল্পী মাওলানা মুহাম্মদ যাইনুল আবিদীন, মাসিক আদর্শনারীর সম্পাদক মুফতি আবুল হাসান শামসাবাদী, মাসিক সংস্কারের সম্পাদক অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাঈল হোসেন, লেখক ও অনুবাদক মাওলানা জুবাইর আহমদ আশরাফ, নিউজ২৪ চ্যানেলের উপস্থাপক মাওলানা সেলিম হোসাইন আজাদী, দৈনিক দেশ রূপান্তরের সহ-সম্পাদক ও লেখক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মুফতি এনায়েতুল্লাহ, ঢাকামেইলের যুগ্ম বার্তা সম্পাদক ও লেখক ফোরামের সাবেক সভাপতি জহির উদ্দিন বাবর, আওয়ার ইসলামের সম্পাদক হুমায়ুন আইয়ুব, দীনিয়াত বাংলাদেশের পরিচালক মুফতি সালমান আহমদ, মাসিক ইসলামী বার্তার সম্পাদক মুফতি আবুল কালাম, আস-সুন্নাহ ফাউন্ডেশনের প্রতিনিধি আবুল কাসেম আদিল।
ফোরাম সাধারণ সম্পাদক আমিন ইকবালের পরিচালনায় আরও বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জাফর আহমদ ও মুজাফফর আহমদ, মাকতাবাতুল আযহারের স্বত্বাধিকারী মাওলানা ওবায়দুল্লাহ আযহারী ও মুহাম্মদ পাবলিকেশন্সের স্বত্বাধিকারী মুহাম্মদ আব্দুল্লাহ খান প্রমুখ।

এ সময় বক্তরা রোজা ও ইফতারের গুরুত্ব ও মাহাত্ম্য আলোচনাসহ লেখক ফোরামের নানা কার্যক্রম নিয়ে আলোচনা করেন। লেখালেখির ময়দানে আলেমদের আরও ব্যাপকভাবে এগিয়ে আসার প্রতি গুরুত্বারোপ করেন।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিকেল ৪টায় শুরু হয় দোয়া ও ইফতার মাহফিল। লেখক ফোরামের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা নানা অনুভূতি প্রকাশ করে ফোরামকে নিয়ে তাদের স্বপ্নের কথা ব্যক্ত করেন।

প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামি ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন। ২০১৩ সালে যাত্রা করা এই সংগঠনটি ইতোমধ্যে নানা আয়োজনের মধ্য দিয়ে সুধীজনের নজর কাড়তে সক্ষম হয়েছে।

এই সংবাদটি 41 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com