কওমী সনদের স্বীকৃতি বিষয়ে লন্ডনে তরুণ আলেমদের সেমিনার

প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৬

কওমী সনদের স্বীকৃতি বিষয়ে লন্ডনে তরুণ আলেমদের সেমিনার

সৈয়দ রিয়াজ আহমদ,লন্ডন থেকে:   লন্ডনের মাযাহিরুল উলুম মাদ্রাসায় বিপুল সংখ্যক ইসলামী চিন্তাবিদ,গবেষক তরুণ আলেমদের উদ্যোগে “কওমী সনদের স্বীকৃতি তরুণ আলেমদের ভাবনা শীর্ষক সেমিনার ” অনুষ্টিত হয়েছে ১০ ডিসেম্বর। মাওলানা ইমদাদুর রহমান আল মাদানীর সভাপতিত্বে ও মাওলানা হাফিজ নাজির উদ্দীন,হাফিজ মাওলানা সৈয়দ নাঈম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্টিত সিমিনারে মুল প্রবন্ধ উপস্তাপন করেন মাওলানা মাহবুবুর রহমান তালুকদার ।
আলোচনায় অংশগ্রহণ করেন মাওলানা মাহমুদুল হাছান, মাওলানা গোলাম কিবরিয়া,মুফতী আব্দুল মুনতাকিম,মাওলানা হাছান নুরী, মাওলানা মুশাররফ আলীমাওলানা সাদিকুর রহমান,মাওলানা মাহফুজ আহমদ, মাওলানা নুফাইস আহমদ, মাওলানা এনামুল হক, মুফতি সৈয়দ রিয়াজ আহমদ প্রমুখ।
সেমিনারে আলোচকবৃন্দ অনুসবরণীয়,পুর্বসুরী ও মুরুববী উলামায়ে কেরামের কোরবানী ও অবদানকে কোনভাবে যাতে ” আন্ডার মাইন্ড ” না করা হয় সে দিকে সবাইকে সতর্ক দৃষ্টি প্রদানের আহবান জানান।
পরিশেষে বিশিষ্ট দায়ী জুনায়েদ জমশেদ (রাহ),বেফাকের মহাসচিব মাওলানা আব্দুল জব্বার জাহানাবাদী (রাহ), সৈয়দপুর হুসাইনিয়া দারুল হাদীস মাদরাসার মুহতামিম হাফিজ মাওলানা মুতিউর রহমান (রাহ) মরহুমিনদের রুহের মাগফিরাত ও জান্নাতে উঁচু মাকাম কামনা করে ও বার্মার মুসলমানদের হেফাজতের জন্য মুনাজাত করা হয়।15327267_1038904652903646_2743827130577536319_n

এই সংবাদটি 284 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com