সিলেটশনিবার , ৮ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জকিগঞ্জ পৌর ও উপজেলা যুবলীগের কমিটি অনুমোদন

Ruhul Amin
এপ্রিল ৮, ২০১৭ ১২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেট জেলার জকিগঞ্জ পৌর ও উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি আগামী ৯০ দিনের জন্য অনুমোদন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।
২১ সদস্য বিশিষ্ট জকিগঞ্জ পৌর যুবলীগের কমিটিতে আহবায়ক করা হয়েছে শাহাব উদ্দিন শাকিলকে। এছাড়া যুগ্ম আহবায়ক হয়েছেন আলমগীর হোসেন পুতুল ও আবুল কালাম।
আহবায়ক কমিটিতে সদস্য রাখা হয়েছে ১৮ জনকে। তারা হলেন- শামীম আহমদ, আফসার আহমদ, কামরুল ইসলাম, এম এ হাসান রাসেল, এমডি মাসুদ আহমদ, হিরনজিৎ বিশ্বাস, আব্দুল হক, খালেদ আহমদ, ফয়ছল খান, আব্দুল মতিন শামীম, রিপন পাল, আজমল হোসেন, নাজু আহমদ, স্বপন রায়, রুমেল আহমদ, শরীফ আহমদ, অমিত শাহরিয়া অমিত ও সাজু আহমদ।

জকিগঞ্জ উপজেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে আহবায়ক করা হয়েছে আব্দুল আহাদকে। এছাড়া যুগ্ম আহবায়ক হয়েছেন কামরুজ্জামান কমরু ও সুমন আহমদ।

উপজেলা যুবলীগের আহবায়ক কমিটিতেও সদস্য রাখা হয়েছে ১৮ জনকে। তারা হলেন- রুহুল আমিন সায়েক, ফয়েজ আহমদ, শিহাব উদ্দিন, জালাল উদ্দিন, সেলিম সওদাগর, নজরুল ইসলাম, আব্দুল গফুর, ইকবাল আহমদ, আব্দুল মালেক, লুৎফুর রহমান লুকন, নাজমুল হক মজনু, শহিদ আহমদ, আব্দুছ ছোবহান, শাহরিয়ার আহমদ শামিম, আব্দুস সুবহান, শাহান আলম, আহমদ আল ফয়ছল ও হরকুমার বিশ্বাস।

কমিটির নেতৃবৃন্দকে ৯০ দিনের মধ্যে ইউনিয়ন ও ওয়ার্ড সমুহের কমিটি গঠন করে সম্মেলন আয়োজনের ও নির্দেশ দেন কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক।