সিলেট প্রেসক্লাব-মুহিবুন্নেছা সম্মাননা পদক পাচ্ছেন সাংবাদিক আব্দুল হামিদ মানিক

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১

সিলেট প্রেসক্লাব-মুহিবুন্নেছা সম্মাননা পদক পাচ্ছেন সাংবাদিক আব্দুল হামিদ মানিক

সিলেট রিপোর্ট :
সিলেট প্রেসক্লাব-মুহিবুন্নেছা সম্মাননা পদক পাচ্ছেন দৈনিক সিলেটের ডাকের নির্বাহী সম্পাদক, গবেষক ও লেখক আব্দুল হামিদ মানিক।  মঙ্গলবার সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী সভায় সর্বসম্মতিক্রমে এবারের পদকের জন্য আব্দুল হামিদ মানিককে মনোনীত করা হয়।
ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, ক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সহসভাপতি এম এ হান্নান ও আব্দুল কাদের তাপাদার, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সহসাধারণ সম্পাদক আহমাদ সেলিম, কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, নির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বি, এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক।
প্রসঙ্গত, যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক ইব্রাহিম চৌধুরী খোকনের মায়ের নামে ২০১৫ সাল থেকে প্রবর্তিত সিলেট প্রেসক্লাব-মুহিবুন্নেছা পদক ইতোপূর্বে পেয়েছেন আব্দুল ওয়াহিদ খান, আব্দুল মালিক চৌধুরী, আতাউর রহমান আতা, ইকবাল কবির ও কামকামুর রাজ্জাক রুনু।

এদিকে আবদুল হামিদ মানিককে সম্মাননা পদক দেওয়ায় সিলেট প্রেসক্লাবের প্রতি আন্তরিক অভিনন্দন জানিয়েছেন জালালাবাদ লেখক ফোরামের সভাপতি মাওলানা শাহ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরী।

এই সংবাদটি 180 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com