জামালগঞ্জ প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন সভাপতি-তৌহিদ চৌধুরী প্রদীপ, সম্পাদক- বাদল কৃষ্ণ দাস

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২২

জামালগঞ্জ প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন সভাপতি-তৌহিদ চৌধুরী প্রদীপ, সম্পাদক- বাদল কৃষ্ণ দাস

সিলেট রিপোর্টঃ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সক্রিয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীদের নিয়ে “জামালগঞ্জ প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেলে জামালগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ১১সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জের সিনিয়র সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ। ফাল্গুনী টিভি ও ডিএ নিউজ প্লাস স্যাটেলাইট ভিত্তিক টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাইফ উল্লাহ এর সঞ্চালনায় প্রাণবন্ত আলোচনায় ২০২৩-২০২৪ সালের দ্বি-বার্ষিক মেয়াদে সর্বসম্মতিক্রমে দৈনিক নয়াদিগন্ত, দি বাংলাদেশ টুডে ও দৈনিক জালালাবাদ পত্রিকার প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ কে সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠ পত্রিকার ক্রাইম রির্পোটার বাদল কৃষ্ণ দাস কে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
কমিটির সহ-সভাপতি রয়েছেন- সাইফ উল্লাহ,
(দৈনিক আমার সময়, ফাল্গুনী টিভি’ ও ডিএ নিউজ প্লাস স্যাটেলাইট ভিত্তিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি) যুগ্ম সাধারণ সম্পাদক- আব্দুস সামাদ আফিন্দী, (দৈনিক দেশ সেবার জামালগঞ্জ প্রতিনিধি) কোষাধ্যক্ষ- বাপ্পী বর্মণ (দৈনিক মুক্ত খবর পত্রিকার জামালগঞ্জ প্রতিনিধি), সাংগঠনিক- সম্পাদক- আসাদ বিন সফিক (লেখক ও কলামিষ্ট) প্রচার ও প্রকাশনা সম্পাদক-অনিমেষ দাস (দৈনিক ভোরের সূর্য পত্রিকার জেলা প্রতিনিধি), দপ্তর সম্পাদক- মানিক মিয়া (আমার সুরমা পত্রিকার জামালগঞ্জ প্রতিনিধি), সম্মানিত সদস্য এইচ জাকারিয়া (দৈনিক আলোকিত পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি), আফজাল হোসেন(
দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার বিশেষ প্রতিনিধি) কে নিয়ে ১১সদস্য বিশিষ্ট নতুন পুর্ণাঙ্গ কমিটি জামালগঞ্জ প্রেসক্লাব গঠন করা হয়।

এই সংবাদটি 20 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com