সিলেটবুধবার , ১৬ আগস্ট ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় শোক দিবসে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেটের আলোচনা সভা

Ruhul Amin
আগস্ট ১৬, ২০২৩ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট : জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেটের বাস্তবায়নে ও জেলা প্রশাসন সিলেটের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সংসদ সিলেটের সাংস্কৃতিক কমান্ডার অংশুমান দত্ত অঞ্জনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেটের জেলা প্রশাসক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেটের প্রশাসক শেখ রাসেল হাসান। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করে ঘাতকরা মনে করেছিলো আমাদের স্বাধীনতা স্বার্বভৌমত্ব ধ্বংস করে দেবে, কিন্তু তাদের সে আশা পূরণ হয়নি। দেশের মানুষ বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করেন।
বক্তব্য রাখেন, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আকরাম আলী, মহানগর ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এ এস এম কাশেম, জেলা প্রশাসক কার্যালয়ের এ্যাসিসটেন্ট কমিশনার মো. জসিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, বিশ্বনাথ উপজেলা ডেপুটি কমান্ডার রনজিত ধর, বীর মুক্তিযোদ্ধা কুটি মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা আজিজুল কামাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুস শহিদ খান, মহানগর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মনাফ খান, সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা চিত্ত রঞ্জন দেব, বীর মুক্তিযোদ্ধা জাফর চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আকতার মিয়া, হাজী আশক আলী, কমান্ডার ডা. হিরণ মোহন বিশ্বাস। স্বাগত বক্তব্য রাখেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব মো. মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিলেট জেলা সভাপতি মনোজ কপালী মিন্টু, সহ সভাপতি জাকারিয়া চৌধুরী জাকি, জেলা সন্তান কমান্ডের সদস্য মাওলানা সিরাজুল ইসলাম সুরুকী, মো. আতাউর রহমান, ডিপজল পাত্র প্রমুখ।