সিলেটসোমবার , ৭ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরে কলেজছাত্রীর ধর্ষক ইউনুছের ফাসির দাবিতে মানববন্ধন

Ruhul Amin
আগস্ট ৭, ২০১৭ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

সুহেল হাসান. জগন্নাথপুর প্রতিনিধি::জগন্নাথপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রুমেনা বেগমের ধর্ষককে গ্রেফতার ও ফাসির দাবিতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। হাজার হাজার শিক্ষার্থীর অংশগ্রহনে আজ (৭ আগষ্ট) সোমবার সকাল ১১ঘটিকায় জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্র-ছাত্রীদের উদ্যোগে জগন্নাথপুর ডিগ্রি কলেজে মানববন্ধন অনুষ্টিত হয়। মানবনন্ধনে ধর্ষক ইউনুছ মিয়া’সহ অভিযুক্তদের গ্রেফতারকরে বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাসির দাবি জানায় শিক্ষার্থীরা । 
মানববন্ধনে এক সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর নুর , প্রভাষক আব্দুর রউফ, জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান, জগন্নাথপুর ডিগ্র কলেজের শিক্ষার্থী মাসুম হোসাইন,মুহিবুর রহমান লিটু, আকমল হোসেন, জুনেদ আহমদ, তামিম আহমদ, জাবির আহমদ, তাহা আহমদ, নিলু আহমদ নিলু, রনি রাজ, খাইরুল ইসলাম মিছবা, মুন্না মিয়া, সাজনা বেগম, রিমা বেগম, নাজমা বেগম প্রমুখ।

উল্লেখ্য, জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের কবিরপুর গ্রামের কৃষক আখলুছ মিয়ার মেয়ে জগন্নাথপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রুমেনা বেগমকে ২৫ জুলাই দুপুরে তারই খালাত্ব ভাই একই ইউনিয়নের চকাছিমপুর গ্রামের আবু মিয়ার ছেলে সিএনজি চালক ইউনুছ মিয়া ও তার বন্ধু আবদাল মিয়ার ছেলে শাহেদ মিয়া কলেজ থেকে বাড়ি ফেরার পথে জোরপূর্বক অজ্ঞাত নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বিষয়টি কলেজছাত্রী তার পরিবারের লোকজনকে জানালে ওই রাতে মেয়েটির পরিবারের পক্ষ থেকে ইউনুছ মিয়ার পরিবারকে অবহিত করে বিচার প্রার্থী হন। এতে ক্ষিপ্ত হয়ে ইউনুছের বাবা, ভাইসহ পরিবারের অন্যরা তাদেরকে মারধর করার জন্য এগিয়ে আসে। এ সময় ওই গ্রামের আরিফ উল্লা বিষয়টি সালিশের মাধ্যমে বিচার করে দেওয়ার আশ্বাস দেন। কিন্তু ঘটনার ৬ দিন অতিবাহিত হলেও আরিফ উল্লার সঙ্গে যোগাযোগ করে কোন সাড়া পাননি। এ ঘটনার পর থেকে লজ্জা আর ঘৃনায় কলেজ যাওয়া বন্ধ করে দেয় মেয়েটি। গত ৩১ জুলাই সোমবার ভোরে মেয়েটি বিষপান করে আত্মহত্যা করে। এ ঘটনায় কলেজ ছাত্রীর বড় ভাই জুনেদ মিয়া বাদী হয়ে ইউনুছ মিয়া, শাহেদ মিয়াসহ ৬ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।