সিলেটবৃহস্পতিবার , ৩০ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট নগরীর শাহী ঈদগাহে বোমা আতংক!

Ruhul Amin
মার্চ ৩০, ২০১৭ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকায় একটি দোকানের সামনে বোমা সদৃশ্য একটি বস্তু ঘিরে রেখেছে পুলিশ। কসটেপে মোড়ানো ওই বস্তুটি বোমা কি-না তা নিশ্চিত হওয়া না গেলেও এনিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ শাহী ঈদগাহ সড়কের একাংশে যান চলাচল বন্ধ করে দিয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় বোমা সদৃশ্যবস্তুটি দেখতে পাওয়া যায়।
সিলেট মহানগরীর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি এনামূল হক জানান- শাহী ঈদগাহে তার ‘এনাম এন্টারপ্রাইজ’ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি দোকান খুলতে এসে সাটারের সামনে কালো কসটেপে মোড়ানো বোমা সদৃশ্য একটি বস্তু দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দেন।
বিমানবন্দর থানার ওসি মোশাররফ হোসেন জানান- বোমা সদৃশ্য বস্তুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে শাহীঈদগাহ সিএনজি অটোরিকশা স্ট্যান্ড থেকে হাজারিবাগ গলির মুখ পর্যন্ত রাস্তা বন্ধ করে দেয়। বোমা সদৃশ্য বস্তুটির আশপাশ এলাকা ক্রাইম সিন হিসেবে ঘিরে রাখা হয়েছে। কসটেপে মোড়ানো বস্তুটি বোমা কি-না তা যাচাইয়ের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বিভূতিভূষণ ব্যানার্জী জানান- ঘটনাস্থল পুলিশ ঘেরাও করে রেখেছে। বোমা ডিসপোজাল টিম আসলে বস্তুটি উদ্ধার করা হবে বলে জানাগেছে।