বুধবার, ১১ সেপ্টে ২০১৯ ১২:০৯ ঘণ্টা

বাতায়ন মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

Share Button

বাতায়ন মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সিলেট রিপোর্টঃ

সুপ্ত প্রতিভার দীপ্তি বিকাশের লক্ষ্যে গত ৯ আগস্ট আয়োজিত ‘বাতায়ন মেধাবৃত্তি পরীক্ষা-২০১৯’ এর ফলাফল প্রকাশিত হয়েছে। পরীক্ষায় পাশের হার ৮৪.৪২%, ফেলের হার ১৫.৫৮% ও বৃত্তির হার ১৯.৪৭%।

আজ বিকেল ২টায় জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী অফিসার মৌরীন করিম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আজিজুল হক খোকনের মাধ্যমে এই ফলাফল ঘোষিত হয়। এসময় উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব লুসি কান্ত হাজম, অফিসার ইনচার্জ জনাব শ্যামল বনিক, উপজেলা ভাইসচেয়ারম্যান জনাব এম এ বশির, ৪নং দরবস্ত ইউপি চেয়ারম্যান জনাব বাহারুল আলম বাহার, ২নং জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান জনাব এখলাসুর রহমান, ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি অাবু জাফর অাবুল মৌলা চৌধুরী এবং বাতায়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাতায়ন সমন্বয়ক লুৎফুল করীম রাজ্জাক, বাতায়ন মেধাবৃত্তি পরীক্ষা ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক জহির আহমদ বাবর, পরীক্ষা নিয়ন্ত্রক মো. সাজ উদ্দীন সাজু, শাহেদ আহমদ, আলমাস উদ্দীন, মিজানুর রহমান, জুনাদের আহমদ, আব্দুল বাসিত বায়েজীদ, হোসাইন আহমদ প্রমুখ।

পরীক্ষায় ৪৭টি বিদ্যালয়ের ৩টি শ্রেণি থেকে অংশগ্রহণকারী শিক্ষার্থী ছিল ৫১২ জন। এদের মধ্যে উপস্থিত ছিল ৪৮৮ জন আর অনুপস্থিত ছিল ২৪জন।

এই সংবাদটি 1,012 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com