সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মোহনগঞ্জে সাংবাদিক সমাজের মানববন্ধন

প্রকাশিত: ৬:০২ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২১

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মোহনগঞ্জে সাংবাদিক সমাজের মানববন্ধন

রুহুল আমীন নগরী,মোহনগঞ্জ থেকে:

প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নেত্রকোনার মোহনগঞ্জে হাওরাঞ্চলের সাংবাদিক সমাজের উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি আনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টায় মোহনগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই কর্মসূচিতে নেত্রকোনা ও সুনামগঞ্জ জেলার হাওরাঞ্চলে বিভিন্ন উপজেলার কর্মরত সাংবাদিকরা অংশগ্রহণ করেন।  মানববন্ধনে বক্তারা বলেন, রোজিনা ইসলামের সঙ্গে সচিবালয়ে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে তা বাংলাদেশের মতো গণতান্ত্রিক রাষ্ট্রে কাম্য হতে পারে না। এই ঘটনাটি সাংবাদিকদের বাক স্বাধীনতা ও স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি। বক্তারা তাঁর উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে দ্রুত তাকে নিঃশর্ত মুক্তি দেওয়াসহ এ ঘটনার সঙ্গে জড়িত হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাকের মোহনগঞ্জ সংবাদদাতা এস এম সারোয়ার খোকন, দৈনিক জাহানের মোহনগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম রকিব, দৈনিক ভোরের ডাকের মোহনগঞ্জ প্রতিনিধি কামরুল ইসলাম রতন, দৈনিক জনকন্ঠের মোহনগঞ্জ সংবাদদাতা আবুল কাশেম আজাদ, দৈনিক মানবকন্ঠের মোহনগঞ্জ প্রতিনিধি মাসুম আহম্মেদ, দৈনিক প্রথম আলোর ধর্মপাশা প্রতিনিধি সালেহ আহমেদ, দৈনিক যুগান্তরের ধর্মপাশা প্রতিনিধি এনামুল হক, দৈনিক জৈন্তা বার্তার ধর্মপাশা প্রতিনিধি এম এ মান্নান প্রমুখ।
এসময় অন্যদের মাঝে সাংবাদিক এম এ গনি আকন্দ, হাফিজুর রহমান চয়ন, সাংবাদিক রিপন কুমার বনিক, সাংবাদিক এম এস দোহা, সাংবাদিক নূরুল হুদা, সাংবাদিক ইন্দ্রজিত সরকার, সাংবাদিক ইমাম হোসেন, সাংবাদিক সেলিম আহম্মেদ, সাংবাদিক মোবারক হোসেন, সাংবাদিক ফারুক আহম্মেদ, সাংবাদিক সাইফুল আরিফ জুয়েল, সাংবাদিক মানিক তালুকদার, সাংবাদিক আব্দুর রব ঠাকুর, সূর্যমুখী থিয়েটারের আহবায়ক হাবিবুর রহমান হানিফ, সদস্য রফিকুল ইসলাম রফিকসহ হাওরাঞ্চলের বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিকে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি 267 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com