সোমবার, ৩০ অক্টো ২০১৭ ১১:১০ ঘণ্টা

বিয়ানীবাজারে শোকের ছায়া, ৬ ব্যবসায়ীর জানাজা কাল

Share Button

বিয়ানীবাজারে শোকের ছায়া, ৬ ব্যবসায়ীর জানাজা কাল

সিলেট রিপোর্ট:  কক্সবাজারের উখিয়ায় অবস্থানরত রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দিয়ে আসার পথে সোমবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার মাধবদী থানার কান্দাইল বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ব্যবসায়ীদের লাশ বিয়ানীবাজারে নিয়ে আসা হচ্ছে। সোমবার রাত ৮টার দিকে নরসিংদী সদর হাসপাতাল থেকে লাশ নিয়ে বিয়ানীবাজারের পথে রওয়ানা দিয়েছেন স্বজনরা।

রাতে লাশ আসার পর আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় বিয়ানীবাজার সরকারি কলেজ মাঠে নিহত ছয়জনের জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রসঙ্গত, বিয়ানীবাজারগামী মাইক্রোবাসের (ঢাকা মেট্টো চ- ১৬-০২৫২) সাথে বিপরীত দিক থেকে আসা বাসের সংঘর্ষে নিহত হন বিয়ানীবাজার পৌরশহরের জামান প্লাজার কসমেটিক্স ব্যবসায়ী ও মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ গ্রামের বাসিন্দা  খায়রুল বাশার খান (৩৪), কাপড় ব্যবসায়ী ও মাথিউরা ইউনিয়নের মাথিউরা পূর্বপাড়ের বাসিন্দা রেজাউল করিম (৩২) কাপড় ব্যবসায়ী  ও পৌর এলাকার শ্রীধরা গ্রামের বাসিন্দা জুবের আহমদ (৩২), মরটিন কয়েল’র ডিলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামের বাসিন্দা বুরহান উদ্দিন ইকবাল (৩১), পৌর এলাকার কসবা গ্রামের বাবুল হোসেন (৩০) ও খাসা গ্রামের গাড়িচালক বাবুল আহমদ (৩১)।

গাড়িতে থাকা অপর দুই কাপড় ব্যবসায়ী মাথিউরা ইউনিয়নের সুতারকান্দি গ্রামের বাসিন্দা হাফিজ উদ্দিন ও একই গ্রামের বাসিন্দা দেলওয়ার হোসেন আহত হন। তবে তারা আশঙ্কামুক্ত রয়েছেন।একসাথে ছয়জন নিহত হওয়ার ঘটনায় বিয়ানীবাজারে শোকের ছায়া নেমে এসেছে।

এই সংবাদটি 1,037 বার পড়া হয়েছে