সিলেটশনিবার , ৯ ডিসেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

তিনটি জেলা নিয়ে ষড়যন্ত্রকারীরা স্বাধীন রাষ্ট্র বানাতে চেয়েছিল : এমপি ফিরোজ

Ruhul Amin
ডিসেম্বর ৯, ২০১৭ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:  মোঃ জয়নুল আবেদীন, আমতলী (বরগুনা) :  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মারা যাওয়ার পরে মায়ানমারের একাংশ ও পার্বত্য চট্রগ্রামের তিনটি জেলা নিয়ে ষড়যন্ত্রকারীরা একটি স্বাধীন রাষ্ট্র বানাতে চেয়েছিল।

ওই ষড়যন্ত্রকারীরা চক্রান্ত করে এ দেশকে কাশ্মির বানানোর জন্য রোহিঙ্গাদের বাংলাদেশে পাঠিয়েছে। পাকিস্তানী, জামায়াতি ও আর্ন্তজাতিক চক্রান্তকারীরা এ ষড়যন্ত্রের সাথে জড়িত।

শনিবার বিকেল সাড়ে চারটায় আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেনের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে সাবেক এমপি মরহুম নিজাম উদ্দিন তালুকদারের ২৭ তম মৃত্যু বার্ষিকীর স্মরণ সভায় এ কথা বলেছেন প্রধান অতিথি চীপ হুইপ আ,স,ম ফিরোজ এমপি।

তিনি আরো বলেন সততার দিক দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের তৃতীয়। শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনা ও দেশের চালিকা শক্তি। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনাকে আবার ক্ষমতায় না আনলে দেশের উন্নয়ন পিছিয়ে পড়বে।

চীপ হুইপ সাবেক এমপি মরহুম নিজাম উদ্দিন তালুকদারের রাজনৈতিক ও ব্যাক্তি জীবনের স্মৃতিচারণ করেছেন।

এ স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন মরহুম নিজাম উদ্দিন তালুকদারের ছেলে এলমান আহমেদ সুহাদ, ছোট ভাই বোরহান উদ্দিন মাসুম তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমান, বরগুনা অতিরিক্ত জেলা প্রশাসক নুরুজ্জামান ও চাওড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান।—-আমাদের সময়.কম